অন্যরকম ভালোবাসার দর্শন পেলেন বাপ্পী চৌধুরী


sraboni প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ ২৮ ফেব্রুয়ারি , ২০২২
অন্যরকম ভালোবাসার দর্শন পেলেন বাপ্পী চৌধুরী

বিনোদন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী। কদিন আগেই মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের সঙ্গে অভিনীত তার সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। বর্তমানে কাজী হায়াৎ পরিচালিত ‘জয় বাংলা’ সিনেমার শুটিং করছেন এই অভিনেতা। সোমবার (২৮ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ে টিএসসিতে শুটিং করেছেন বাপ্পী। এসময় অন্যরকম এক ভালোবাসার দর্শন পেলেন তিনি।

বাপ্পী জানান, এদিন সকাল থেকে তিনি টিএসসিতে ‘জয় বাংলা’ সিনেমার শুটিং করছিলেন। তারই এক ফাঁকে ছবির এই নারী ও পুরুষ কাছে এসে তাকে জড়িয়ে ধরেন। ছবি তোলেন এবং ভালোবাসার কথা জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করে বাপ্পী লিখেছেন, ‘স্বাভাবিক এই পৃথিবীতে কিছু মানুষের জীবন অস্বাভাবিক। তাদের কাছে জীবন কঠিন, জীবন জটিল। ছবির মানুষ দুজনকে দেখেই বোঝা যাচ্ছে আমার কিংবা আপনার থেকেও কয়েকগুণ কষ্ট তাদের বুকের মধ্যে। কিন্তু এই কষ্টের ভেতর নাকি আমার ছবি তাদের হাসায়, আমার ছবি তাদের আনন্দ দেয়, আমার ছবি তাদের বিমোহিত করে।’

বাপ্পী জানান, “জীবন ধন্য মনে হয় এদের ভালোবাসা পেয়ে। এরাই বাঁচার অনুপ্রেরণা, কাজের অনুপ্রেরণা। ছবির ভাইটি বলছিল, ‘ভাইজান, আমি কিন্তু আপনার সুপার গ্লু ফ্যান’। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর সেই ‘সুপার গ্লু প্রেমিক’ শব্দটাও যে এমন কেউ ট্যাগলাইন হিসেবে ব্যবহার করবে তা ভাবিনি। ভালোবাসা আমার সব দর্শকদের জন্য।”