অপেক্ষায় আছেন পরীমনি


rupali প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ ২৮ ফেব্রুয়ারি , ২০২২
অপেক্ষায় আছেন পরীমনি

বিনোদন ডেস্ক: সকল ব্যস্ততা বাদ দিয়ে এখন পুরো সময়টা শুধু অনাগত সন্তানকে ঘিরেই কাটাচ্ছেন নায়িকা পরীমনি। এক মধুর অপেক্ষার প্রহর গুনছেন বলা যায়। নায়িকার ব্যক্তিগত ফেসবুক পেজে চোখ রাখলেই তার আঁচ পাওয়া যায়। সদ্য টাইমলাইনে বেবি বাম্পের ছবিও প্রকাশ্যে এনেছেন এ নায়িকা। ছবিতে তার মুখায়বে মাতৃত্বের আভা ফুটে উঠেছে। যেখানে দেখা গেল পেটে হাত রেখে হাস্যোজ্বল মুখে দাঁড়িয়ে আছেন পরীমনি। পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ।

রাজ জানান, হবু মায়ের পাশে থাকতে আপাতত কোনো শুটিং রাখেননি তিনি। পরীমনির যত্ন নিয়ে সময় কাটছে তার। অবসরে ঢাকার আশেপাশে ঘুরে আসছেন তারা। স্ত্রীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন রাজ।

১০ই জানুয়ারি সন্তান সম্ভবা হওয়ার খবর দিয়েছিলেন পরীমনি। সঙ্গে নিজেদের বিয়ের কথাও প্রকাশ্যে এনেছিলেন পরীমনি ও রাজ। ‘গুনিন’ চলচ্চিত্রের শুটিংয়ে প্রেমের সম্পর্ক তৈরির পর গত বছরের ১৭ই অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন এ জুটি। পরে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে পরীমনির গায়ে হলুদের আয়োজন করা হয়। পরে ২২শে জানুয়ারি বনানীর বাসায় জমকালো আয়োজনে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন পরীমনি ও রাজ।

এদিকে, পরীমনি অভিনীত বছরের প্রথম সিনেমা ‘মুখোশ’ও মুক্তি পাচ্ছে আগামী ৪ঠা মার্চ। সরকারি অনুদানের সিনেমাটি পরিচালনা করেছেন ইফতেখার শুভ। ছবিটি নিয়ে বেশ আশাবাদী এ নায়িকা। এতে ক্রাইম রিপোর্টারের চরিত্রে দেখা যাবে উল্লেখ করে পরীমনি বলেন, আমার চরিত্রের নাম সোহানা। আমার চারদিকের সাংবাদিকদের দেখে চরিত্রের মানুষটি হয়ে ওঠার চেষ্টা করেছি।

আশা করছি দর্শকদের পুরো সিনেমা ও আমার চরিত্রটি ভালো লাগবে। এই সিনেমায় আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী।