অভিনেত্রী নাসরিন যে কারণে আত্মহত্যা করতে চেয়েছিলেন


meherin প্রকাশিত: ৯:০৯ পূর্বাহ্ণ ২৭ ফেব্রুয়ারি , ২০২২
অভিনেত্রী নাসরিন যে কারণে আত্মহত্যা করতে চেয়েছিলেন

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নাসরিন হঠাৎ আত্মহত্যার হুমকি দিয়েছেন। তার অভিযোগ, কেউ তার নামে সোশ্যাল মিডিয়ায় মিথ্যা নোংরা তথ্য ছড়াচ্ছে। এগুলোর অবসান না হলে আত্মহত্যা ছাড়া কোনো উপায় থাকবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন অভিনেত্রী।
গণমাধ্যমকে নাসরিন বলেন, আমি প্রায় ২৮ বছর হলো সিনেমা জগতে আছি। কেউ বলতে পারবে না আমি কারও সঙ্গে খারাপ আচরণ করেছি। কিন্তু কয়েকদিন হলো আমাকে নিয়ে ফেসবুকে নোংরা তথ্য ছাড়ানো হচ্ছে।

ইতোমধ্যে একাধিকবার আত্মহত্যার কথা ভেবেছেন বলেও জানান নাসরিন। তার ভাষ্য, অনেক কষ্ট আর সংগ্রাম করে নিজেকে আমি আজ চলচ্চিত্রে এই অবস্থান নিয়ে এসেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন তারা সবাই জানেন আমি কেমন মানুষ। আমার চরিত্রের বদনাম কেউ দিতে পারবে না। কারও উপকার ছাড়া কখনই ক্ষতি করার চেষ্টা করিনি। তারা জানেন না বলেই আমাকে নিয়ে এমন নোংরামি করছেন।

বিষয়টি নিয়ে ইতোমধ্যে আইনি ব্যবস্থা গ্রহণ করেছেন নাসরিন। রামপুরা থানায় গত ১০ ফেব্রুয়ারি জিডি করেছেন তার স্বামী। তাতে উল্লেখ রয়েছে, ৬ ফেব্রুয়ারি জীবনের গল্প কথা নামের ফেসবুক পেজে আমার স্ত্রী নাসরিন আক্তার (৪০), চলচ্চিত্র অভিনেত্রীর বিরুদ্ধে কে বা কাহারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভিডিও কনটেন্ট বানিয়ে প্রচার করছে, যা আমার স্ত্রীর সম্মানহানি করছে এবং মানসিকভাবে চরম বিব্রতকর অবস্থা সৃষ্টি করছে। যারা/যাদের দিয়ে ওইসব নোংরা কনটেন্ট নির্মাণ করছে আমরা তাদের কোনোদিন দেখি নাই।
কান্না জড়ানো কণ্ঠে নাসরিন বলেন, দেশে আইন আছে, আমি আইনের দ্বারস্থ হয়েছি। নিশ্চয়ই তারা এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন। না হলে আমার আত্মহত্যা করা ছাড়া উপায় থাকবে না।