আজ রাতে দেশে ফিরছেন সাকিব আল হাসান


yousuf প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ ১০ মার্চ , ২০২২
আজ রাতে দেশে ফিরছেন সাকিব আল হাসান

ক্রীড়া ডেস্ক : ব্যক্তিগত কাজে দুবাই সফর শেষে আজ (বৃহস্পতিবার) রাতে দেশে ফিরছেন সাকিব আল হাসান। বাংলাদেশ সময় রাত ৯টা ৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে তার।

গত রোববার রাতে দুবাইয়ের উদ্দেশে দেশত্যাগ করেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। তখন জানিয়েছিলেন, ব্যক্তিগত কারণের কথা। তবে পরে নিশ্চিত হওয়া গেছে একটি মুঠোফোন কোম্পানির বিজ্ঞাপনী কাজে দুবাই গিয়েছেন তিনি।

দেশ ছাড়ার আগে বিমানবন্দরে সংবাদমাধ্যমে রীতিমতো বোমা ফাটিয়ে গেছেন সাকিব। আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের দুই সিরিজের দলেই রাখা হলেও, তিনি জানান এখন আন্তর্জাতিক ক্রিকেট খেলার মানসিক অবস্থা নেই তার।

যা নিয়ে গত তিনদিন ধরে হয়েছে নানান আলোচনা, সমালোচনা। শেষ পর্যন্ত অবশ্য জয় হয়েছে সাকিবেরই। তিনি শুধু দক্ষিণ আফ্রিকা সফর থেকে বিশ্রাম চাইলেও, বিসিবি তাকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকেই বিশ্রাম দিয়েছে।

প্রায় দুই মাসের এই ছুটির কারণে আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগেও খেলা হবে সাকিবের। যা কি না ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানের জন্য এক অপূরণীয় ক্ষতিই বটে। সাকিবকে অল্প কয়েক ম্যাচের জন্য হলেও প্রিমিয়ার লিগে পেতে চাইছে মোহামেডান।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে আনুষ্ঠানিক আবেদন করার সম্ভাবনা রয়েছে মোহামেডানের। সাকিবের বিশ্রামের এই ইস্যুতে নিজেদের অবস্থান ও চাওয়া সম্পর্কে বিসিবিকে জানানোর জন্য আজ দুপুরে বৈঠকে বসেছেন মোহামেডানের ক্লাব কর্মকর্তারা।