আত্রাইয়ে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১২


ইতিহাস ডেস্ক প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ ৩ মার্চ , ২০২২
আত্রাইয়ে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

রুহুল আমিন, আত্রাই (নওগাঁ): নওগাঁর আত্রাই জমিজমাকে কেন্দ্র করে দুই পক্ষের মাঝে ভয়াবহ সংঘর্ষে ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের প্রায় ১২ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলার জয়সাড়া গ্রামে।

জানা যায়, ওই গ্রামের আব্দুস ছামাদ সাহ ও মোজাম্মেল হকের মধ্যে বসতবাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। মোজাম্মেল হক জায়গাটি দখল করতে গেলে আব্দুস ছামাদ ও তার লোকজন বাধা দেয়। এ সময় তাদের মাঝে বাকবিতন্ডার এক পর্যায় ভয়াবহ সংঘর্ষ বেধে যায়। এ সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ১২ জন আহত হয়।

আহতদের মধ্যে জয়সাড়া গ্রামের আব্দুস ছামাদ সাহ (৫৫), গোলাম মোস্তফা (৩৮), আব্দুর সবুর সাহ (৪৫), বাধন সাহ (৩৫), আব্দুল বারিক (৩৪), বেদারুননেছা (৫০), মোজাম্মেল (৬৩), জিন্নাতুন মিনি (১৮) ও মাজেদা (৬০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে আহতদের মধ্যে আব্দুস ছামাদ সাহ, আব্দুস সবুর সাহ ও বাধনের অবস্থার অবনতি হয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তারা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।