আবারও সাকিবের টেস্ট খেলা নিশ্চিত করলেন বিসিবি সভাপতি


meherin প্রকাশিত: ৯:৩০ পূর্বাহ্ণ ২ মার্চ , ২০২২
আবারও সাকিবের টেস্ট খেলা নিশ্চিত করলেন বিসিবি সভাপতি

ক্রীড়া ডেস্ক : ধোঁয়াশা রেখে দিয়েছিলেন সাকিব আল হাসান। আজ একটি অনুষ্ঠানে দক্ষিণ আফ্রিকায় টেস্ট খেলতে চান কি না, এমন প্রশ্নের উত্তরে বলেছিলেন, ‘পরে জানিয়ে দেওয়া হবে। ’ তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান আবারও নিশ্চিত করলেন দক্ষিণ আফ্রিকায় সাকিবের টেস্ট খেলার কথা।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ নিয়ে আজ অধিনায়ক মাহমুদ উল্লাহ, দুই কোচ রাসেল ডমিঙ্গো ও জেমি সিডন্সের সঙ্গে বৈঠক করেছেন নাজমুল হাসান।

পাশাপাশি আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে স্কোয়াড কেমন হওয়া উচিত, তা নিয়ে আলোচনা করেছেন তামিম ইকবাল ও নির্বাচকদের সঙ্গে। বৈঠকের পর সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমাদের দুই কোচ ও অধিনায়কের সঙ্গে বসলাম। রিয়াদের সঙ্গে কথা হচ্ছিল সামনের দুই টি-টোয়েন্টিতে একাদশ কেমন হতে পারে, কী চিন্তা-ভাবনা করছে।

এরপর সাকিবের টেস্ট খেলা নিয়ে বললেন, ‘দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে কথা বললাম। টেস্টে কী ধরনের স্কোয়াড হতে পারে, কারা কারা খেলতে পারে, কারা যাচ্ছে এটা তো আজ চূড়ান্ত হলো। সাকিব টেস্ট খেলবে। সঙ্গে সম্ভাব্য একাদশ কী হতে পারে। তামিম ছিল, তামিমের সঙ্গেও আলাপ হলো। শুধু মমিনুল ছিল না। তবে আমরা একটা ধারণা পেয়েছি।