আলিয়ার একদিনের পারিশ্রমিক ৫০ লাখ

বিনোদন লিড

বিনোদন ডেস্ক: দক্ষিণি ছবিতে তাঁর অভিষেক হতে চলেছে। ‘বাহুবলী’খ্যাত পরিচালক এস এস রাজামৌলীর বহু অপেক্ষিত ছবি ‘আরআরআর’-এর মূল নায়িকা আলিয়া ভাট। তেলেগু, হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড়সহ ১০টি ভাষায় মুক্তি পাবে এই পিরিয়ড ড্রামা। রাজামৌলীর মতো পরিচালকের সঙ্গে কাজ করতে নিশ্চয় উৎসাহিত ছিলেন এই বলিউড তারকা।

After Sanjay Leela Bhansali tests Covid positive, Alia Bhatt goes under  home quarantine : Bollywood News - Bollywood Hungama

তবে আরও একটি কারণ ছবিটি করতে আলিয়াকে প্রণোদিত করেছে। দিনপ্রতি শুটিংয়ের জন্য তাঁকে রেকর্ড ৫০ লাখ রুপি করে দেওয়া হয়েছে। জানা গেছে, অনেক দর-কষাকষির পর এই অর্থে রাজি হয়েছিলেন আলিয়া। এই বলিউড অভিনেত্রী ১০ থেকে ১২ দিনের মতো শুটিং করেছিলেন।

Alia Bhatt is resplendent in red saree at Durga Puja pandal in Mumbai. See  pics | IndiaToday
তাই সব মিলিয়ে ‘আরআরআর’ ছবির জন্য তিনি প্রায় ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। পাশাপাশি আলিয়া তাঁর নিজস্ব কর্মচারী, হোটেল, যাতায়াত বাবদও আলাদা অর্থ নিয়েছেন। জোর খবর, আলিয়ার ব্যবস্থাপকও বড়সড় দর হেঁকেছেন। তিনি প্রতিদিন ১ লাখ রুপি করে নিয়েছেন। ১২ দিনের শুটিংয়ের জন্য ব্যবস্থাপক নিয়েছেন ১২ লাখ রুপি। এই মুহূর্তে বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রীদের একজন আলিয়া।
‘আরআরআর’ ছবিতে আলিয়ার চরিত্রটির নাম সীতা।

Alia Bhatt talks about working in the new normal | Filmfare.com

এ বছর ১৫ মার্চ আলিয়ার ২৮তম জন্মদিনে সীতার প্রথম লুক প্রকাশ হয়েছিল। আলিয়াকে দক্ষিণি সুপারস্টার রাম চরণের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। রাম চরণ তেলেগু স্বাধীনতাসংগ্রামী অল্লুরী সীতারাম রাজুর ভূমিকায় অভিনয় করতে চলেছেন।
আলিয়া-রাম চরণ ছাড়াও রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ ছবিতে আছেন এন টি রামা রাও জুনিয়র। বলিউড সুপারস্টার অজয় দেবগনকে ক্যামিও রোলে দেখা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *