“আসব ফিরে তোমার কাছে” বইয়ের মোড়ক উন্মোচন


sujon প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ ৪ মার্চ , ২০২২
“আসব ফিরে তোমার কাছে” বইয়ের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক: অমর একুশে বইমেলায় সোহরাওয়ার্দী উদ্যান গ্রন্থ উন্মোচন মঞ্চে সুলেখা আক্তার শান্তার “আসব ফিরে তোমার কাছে” গল্পগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩ মার্চ) বিকাল ৪টায় বইটির মোড়ক উন্মোচন করা হয়।
লেখালেখি মানুষ নিজের তাড়নায় করে। কেউ লেখেন সামাজিক দায়বদ্ধতা থেকে, কেউ লেখেন মনের আনন্দে। এরই ধারাবাহিকতায় প্রকাশিত হয়েছে নতুন প্রজন্মের লেখিকা সুলেখা আক্তার শান্তার গল্পগ্রন্থ “আসব ফিরে তোমার কাছে” বইটি। বইটি পাওয়া যাচ্ছে মহাকাল প্রকাশনীর ১২৫, ১২৬ ও ১২৭ নাম্বার স্টলে।

বইটির মোড়ক উন্মোচন করেন স্বনামধন্য কবি জনাব রেজাউদ্দিন স্ট্যালিন। অনুষ্ঠানে সভাপতি ছিলেন বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সম্পাদক, কুষ্টিয়া ডায়াবেটিক হসপিটালের প্রেসিডেন্ট ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মতিউর রহমান লাল্টু। অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক মুক্তখবর পত্রিকার হেড অব নিউজ জনাব মহসীন আহমেদ স্বপন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ সাবেক ভিসি, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়। প্রধান আলোচক: প্রফেসর ড. ফরহাদ হোসেন, ভিসি, মাওলানা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি: প্রফেসর ড. চন্দ্রনাথ পোদ্দার, সাবেক চেয়ারম্যান, গণিত বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়। প্রফেসর ড. অসীম কুমার সরকার, সাবেক চেয়ারম্যান, সংস্কৃতি বিভাগ ও সাবেক প্রভোস্ট, জগন্নাথ হল, ঢাকা বিশ্ববিদ্যালয়। লায়ন মুহাঃ মীযানুর রহমান, নির্বাহী সম্পাদক, দৈনিক আমার সময়। উপস্থিত ছিলেন ‘আসব ফিরে তোমার কাছে’ গ্রন্থের প্রকাশক মোঃ মনিরুজ্জামান। এইচ এম মেহেদী হাসান লেখক ও কলামিস্ট। আহসান নবাব, লেখক ও কলামিস্ট। উপস্হাপক ও সংগঠক রুকন উদ্দিন পাঠান। কন্ঠশিল্পী রবিন আহমেদ, সিইও, আরিয়ান ডট কম। নারী উদ্যোক্তা রুপা আহমেদ, প্রেসিডেন্ট, ওয়েব। অভিনেতা রাসেল মিয়া, আবু হাসেম সরকার, প্রকাশক, অর্জন প্রকাশন। এস এম রাহাত, প্রচ্ছদ ডিজাইনার। মাসুম পারভেজ, সাংবাদিক, দৈনিক সকালের সময়। প্রকাশক আরিফ নজরুল, মোঃ শহিদুল ইসলাম ও মোঃ নাসিমুল। গণ্যমান্য আরো অনেকে উপস্থিত ছিলেন। সবার উপস্থিতিতে মনমুগ্ধকর অনুষ্ঠানটি ছিল প্রাণবন্ত।