ইলন মাস্কের নতুন বান্ধবী কে এই নাতাশা?


sraboni প্রকাশিত: ৪:২৫ পূর্বাহ্ণ ২৪ ফেব্রুয়ারি , ২০২২
ইলন মাস্কের নতুন বান্ধবী কে এই নাতাশা?

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন বৈদ্যুতিক যান নির্মাতা সংস্থা টেসলার কর্ণধার এবং মহাকাশ অভিযান সংস্থা স্পেসএক্স-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ইলন মাস্ক বর্তমান বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি। তবে নতুন কোনো প্রযুক্তি বা টুইটের জন্য নয়, এবার তিনি খবরের শিরোনামে নতুন বান্ধবীকে ঘিরে।

২০২১ সালের সেপ্টেম্বরে তিনি বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে স্ত্রী কানাডিয়ান গায়িকা গ্রিমসের সঙ্গে ইলনের বিচ্ছেদ হয়। এরপর ৫০ বছর বয়সী ইলনের নতুন কোনো সুন্দরীর প্রেমে হাবুডুবু খাওয়ার খবর শোনা যায়নি।কিন্তু সম্প্রতি লস অ্যাঞ্জেলসে ব্যক্তিগত বিমান থেকে অবতরণের সময় ইলনের সঙ্গে এক ‘রহস্যময়ী’ নারীকে দেখা যায়। আন্তর্জাতিক গণমাধ্যমে গুঞ্জন, নাতাশা বাসেট নামের এ নারীই ইলনের নতুন বান্ধবী।

ইলনের সঙ্গে এক ফ্রেমে ধরা দেওয়ার পরই নাতাশা সম্পর্কে মানুষের আগ্রহ বেড়েছে। কে এই নাতাশা বাসেট? ২৭ বছর বয়সী নাতাশার জন্ম অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে। তিনি একজন সফল অভিনেত্রী। মাত্র ১৪ বছর বয়সেই অস্ট্রেলীয় থিয়েটারে ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’ নাটকের জুলিয়েট চরিত্রে অভিনয় করে সবার নজর কাড়েন। তিনি অস্ট্রেলিয়ার বেশ কয়েকটি টেলিভিশন সিরিজেও কাজ করেন।

সেখান থেকেই নাতাশা পাড়ি জমান নিউইয়র্কে। পড়াশোনা করেন সেখানকার ‘অ্যাটলান্টিক অ্যাক্টিং স্কুল’-এ। পড়াশোনা শেষে বর্তমানে লস অ্যাঞ্জেলসে তার বসবাস।

২০১৭ সালে বিতর্কিত পপ-গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের জীবনী নিয়ে তৈরি টেলিভিশন সিরিজ ‘ব্রিটনি এভার আফটার’-এ ব্রিটনির চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দেন নাতাশা। সমালোচক মহলেও প্রশংসিত হন। ২০১৬ সালে কমেডি ছবি ‘হেইল, সিজার!’-এ জর্জ ক্লুনি, স্কারলেট জোহানসন ও জশ ব্রলিনের সঙ্গে অভিনয় করেন। ২০২০ সালে ‘স্পাই ইন্টারভেনশন’ নামের অ্যাকশন-কমেডি ছবিতেও দেখা যায় তাকে। এর আগে ২০১৩ সালে ‘কাইট’ নামে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে কাজ করেন নাতাশা।

মূলত ‘ব্রিটনি এভার আফটার’ সিরিজ দিয়েই ক্যারিয়ারের পথ খুঁজে পান এ অভিনেত্রী। মার্কিন গায়ক এলভিস প্রেসলির বায়োপিকেও দেখা যাবে তাকে। এলভিসের প্রথম বান্ধবী ডিক্সি লকির চরিত্রে অভিনয় করবেন তিনি। বাজ লুহরমানের পরিচালনায় এ ছবিতে অস্টিন বাটলার, টম হ্যাঙ্কসের মতো অভিনেতাদের কাস্টিং করা হয়েছে। এ বছরের জুনে ছবিটি মুক্তির অপেক্ষায়।

অভিনয় ছাড়াও হাইকিংয়ে যেতে ভালবাসেন নাতাশা। ইলন মাস্কের নতুন বান্ধবী যুক্ত আছেন সামাজিক সচেতনতামূলক নানা কর্মকাণ্ডেও। বৈশ্বিক উষ্ণায়ন ও প্রাণীজগৎ নিয়ে তিনি কাজ করছেন।তবে নতুন খবর হচ্ছে, অভিনেত্রী নাতাশা নাকি বেশ কয়েক মাস ধরে ইলনের সঙ্গে ডেট করছেন। এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন ইলন মাস্ক। রয়েছে ছয় সন্তান। গুঞ্জন সত্যি হলে- নাতাশা হতে যাচ্ছেন এ ধনকুবেরের চতুর্থ স্ত্রী।