উইন্ডিজ সফর থেকে ছিটকে গেলেন ইয়াসির


resma প্রকাশিত: ৮:২৮ পূর্বাহ্ণ ২৩ জুন , ২০২২
উইন্ডিজ সফর থেকে ছিটকে গেলেন ইয়াসির

ক্রীড়া ডেস্ক: আরও দীর্ঘ হচ্ছে ইয়াসির আলি রাব্বি মাঠে ফেরার অপেক্ষা। পিঠের চোট থেকে সেরে না ওঠায় ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকেও ছিটকে গেছেন ডানহাতি এই মিডল অর্ডার ব্যাটসম্যান। তাকে ফিরিয়ে আনা হচ্ছে দেশে।

অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন গত ১০ জুন পিঠে চোট পান ইয়াসির। এমআরআই স্ক্যানে তার মেরুদণ্ডে সমস্যা ধরা পড়ে। ছিটকে যান তিনি টেস্ট সিরিজ থেকে।

সীমিত ওভারের সিরিজে তাকে পাওয়ার আশা করা হয়েছিল। তবে বুধবার (২২ জুন) বিসিবি সংবাদ বিজ্ঞপ্তিতে ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যানের ছিটকে পড়ার কথা জানায়। জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম জানান, এখনও পুনর্বাসনই শুরু করতে পারেননি ইয়াসির।

তিনি আরও জানান, দুই সপ্তাহ বিশ্রামের পরও যেহেতু তার শারীরিক পরিশ্রমে মানা আছে, আমরা বলতে পারি, তার চোটের সময় দীর্ঘায়িত হবে। তাই ওয়েস্ট ইন্ডিজ সফরে বাকি ম্যাচগুলোতে তিনি থাকবেন না। দেশে ফিরে বিসিবির চিকিৎসক দলের তত্ত্বাবধানে ইয়াসির সেরে ওঠার প্রক্রিয়া চালিয়ে যাবেন।

এদিকে, ইয়াসিরের চোটে টেস্ট সিরিজের দলে ডাক পেয়েছিলেন এনামুল হক। কিন্তু ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে তার বদলি হিসেবে এখনও কাউকে দলে নেওয়া হয়নি। সেন্ট লুসিয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামীকাল শুক্রবার। সীমিত ওভারের সিরিজ শুরু হবে ২ জুলাই, টি-টোয়েন্টি দিয়ে।