কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-ছেলেসহ নিহত ৫


resma প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ ২ ডিসেম্বর , ২০২২
কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-ছেলেসহ নিহত ৫

নিজস্ব প্রতিবেদক: যশোরের মনিরামপুরে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানে ধাক্কা দেওয়ায় বাবা-ছেলেসহ পাঁচজন নিহত হয়েছেন।

শুক্রবার (০২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে যশোর-চুকনগর সড়কের মণিরামপুরের বেগারিতলা বাজারে ঘটে এ দুর্ঘটনা।

নিহতরা হলেন- মণিরামপুরের জয়পুর গ্রামের মমিনের ছেলে জিয়া, টুনিয়াঘর উত্তরপাড়ার বাবু মিরের ছেলে তহিদুল ইসলাম, শামছুর রহমানের ছেলে রফিজ মীর, হাবিবুর রহমান পঁচা ও তার ছেলে তহিদুল ইসলাম তহিদ ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, যশোর থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে যশোর-মনিরামপুর সড়কের ব্যাগারিতলা এলাকার রাস্তার পাশে হোটেল, চায়ের দোকানসহ অন্তত ১০টি দোকানে ধাক্কা দেয়। এতে চায়ের দোকানী, হোটেলের ক্রেতা ও পথচারীসহ পাঁচজনের মৃত্যু হয়।

ভোজগাতি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, যশোর থেকে ছেড়ে যাওয়া একটি কাভার্ডভ্যান কেশবপুরের দিকে যাচ্ছিল। পথে বেগারিতলা বাজারে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত পাঁচটি দোকানের ওপর দিয়ে চালিয়ে দেয়। এতে দোকানগুলোতে থাকা বাবা-ছেলেসহ আশপাশের এলাকার পাঁচজন নিহত হন।

তিনি আরও বলেন, ঘাতক কাভার্ডভ্যানটির ধাক্কায় বাজারের অন্তত দশটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জান বলেন, নিহতদের মৃতদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক-হেলপার পালিয়ে গেছেন। গাড়িটি আটক করে হেফাজতে নেওয়া হয়েছে।