কেন্দুয়ায় মানববন্ধন অনুষ্ঠিত


sujon প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ ৭ মার্চ , ২০২২
কেন্দুয়ায় মানববন্ধন অনুষ্ঠিত

রোকন উদ্দীন, নেত্রকোণা: কেন্দুয়া উপজেলার ৭নং মাসকা ইউপির জয়কা সাতাশী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি শহিদুল হক ফকির বাচ্চু মিয়ার স্ত্রী কামরুন্নাহার লিপিকে এডহক কমিটির সভাপতি না করার প্রতিবাদে এলাকাবসাী মানববন্ধন করেছেন।

সোমবার (৭ মার্চ) দুপুরে জয়কা সাতাশী উচ্চ বিদ্যালয়ের পাশের সড়কে এ মানববন্ধন করেন এলাকাবাসী।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, জয়কা সাতাশী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি শহিদুল হক ফকির বাচ্চু মিয়া বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে থাকাকালীন সময়ে বিদ্যালয়ের কোন উন্নয়ন না করে বরং বিদ্যালয়ের সকল সেক্টরে দুর্নীতি করেছেন। এখন আবার আমরা শুনতে পাচ্ছি তার স্ত্রী কামরুন্নাহার লিপিকে এডহক কমিটির সভাপতি করা হচ্ছে। যেখানে সাবেক সভাপতি বাচ্চু মিয়া নিজেই স্কুলের উন্নয়ন করতে পারেননি বরং দুর্নীতি করেছেন, সেখানে তার স্ত্রী আবার এডহক কমিটির সভাপতি হচ্ছে তার ধারাও কোন কিছু উন্নয়ন সম্ভব নয়।

বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের উন্নয়নের স্বার্থে এলাকাবাসী বলেন, সাবেক সভাপতি শহিদুল হক ফকির বাচ্চু একজন দুর্নীতিবাজ তার স্ত্রীকে এডহক কমিটির সভাপতি না করার জন্য আমরা জোড় দাবি জানাচ্ছি।

এলাকাবাসী এ মানববন্ধনের মাধ্যমে স্থানীয় সংসদ সদ্যস অসীম কুমার উকিলের দৃষ্টি আকর্ষন করে বলেন, বিদ্যালয়ের উন্নয়নের স্বার্থে ক্যাচমেন্ট এড়িয়ার ভিতরে যেন একজন উপযুক্ত ব্যক্তিকে কমিটির সভাপতি করা হয় তারও দাবি জানান।

এ বিষয় জানতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি শহিদুল হক ফকির বাচ্চু মিয়া মোবাইল ফোনে বলেন, তিনি অত্র বিদ্যালয়ের দায়িত্বে থাকাকালীন সময়ে বেশ কিছু উন্নয়ন করেছেন। তার মধ্যে দৃশ্যমান একটি নতুন ভবন। এছাড়াও আরও দু’টি নতুন ভবন নির্মাণের জন্য চাহিদা দেয় হয়েছে।

তিনি আরও বলেন স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল  আমার স্ত্রী কামরুন্নাহার লিপিকে এডহক কমিটির সভাপতি হিসেবে ডিও লেটার দিয়েছেন।