কেশবপুরে সাতবাড়িয়া ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত


resma প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ ১৮ জুন , ২০২২
কেশবপুরে সাতবাড়িয়া ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

সোহেল পারভেজ, কেশবপুর প্রতিনিধি: যশেরের কেশবপুর উপজেলার ১০নং সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গত শুক্রবার (১৭ জুন) বিকেলে সাতবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের একটি কক্ষে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও সাবেক চেয়ারম্যান সামছুদ্দীন দফাদার-এর সভাপতিত্বে ও মশিয়ার রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস,এম রুহুল আমিন। প্রধান হিসেবে বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা। অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হোসাইন মোহাম্মদ ইসলাম।

এ সময় হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রশিদ,উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, নির্বাহী সম্পাদিকা শামছুনাহার মিলি ও যুব মহিলা লীগের মিনু রাণী হালদার, ৪নং বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলামসহ থানা এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শান্তিপূর্ণ ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রতিটি ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামীলীগ কেশবপুর শাখার টিকিটপ্রাপ্ত ব্যক্তিগন তাঁর পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। ১০নং সাতবাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আব্দুস সবুর সভাপতি ও আব্দুল লতিফ সম্পাদক, ২নং ওয়ার্ড আলাউদ্দন মোড়ল সভাপতি ও ইব্রাহিম হোসেন সম্পাদক,৩নং ওয়ার্ড শেখ আফসার আলী সভাপতি ও বিধান কুমার ঘোষকে সম্পাদক করে ওয়ার্ড আওয়ালীগের আংশিক কমিটি ঘোষনা করেন এবং এক সপ্তাহের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ঠ একটি শক্তিশালী কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ দেন কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা