কোর্টের কাগজ দেখানোর পর জায়েদকে শপথ পড়ালেন কাঞ্চন


sraboni প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ ৪ মার্চ , ২০২২
কোর্টের কাগজ দেখানোর পর জায়েদকে শপথ পড়ালেন কাঞ্চন

বিনোদন প্রতিবেদক:  এফিডিসিতে আজ ৪ মার্চ, শুক্রবার শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে শপথ নিয়েছেন জায়েদ খান। তার সঙ্গে শপথ নিয়েছেন সহসভাপতি পদে ডিপজল, আন্তর্জাতিক সম্পাদক পদে জয় চৌধুরী, সদস্য পদে অরুণা বিশ্বাস, সুচরিতা।হাইকোর্ট গত মঙ্গলবার জায়েদ খানকে সাধারণ সম্পাদক ঘোষণা দিয়ে রায় প্রকাশ করেছে। সেই রায়ের প্রেক্ষিতেই আজ শপথ নিলেন জায়েদ।

তবে শপথের আগে জায়েদের পক্ষে হাইকোর্টের রায়ের কাগজ দেখতে চান ইলিয়াস কাঞ্চন। সেই কাগজ দেখিয়েই শপথ পড়িয়েছেন তিনি।এ কথা জানিয়ে ইলিয়াস কাঞ্চন সাংবাদিকদের বলেন, ‘জায়েদ গতকাল আমাকে তার উকিলের প্যাডে মামলার রায়ের একটা কপি দেখিয়েছিলো। আমি তাকে রায়ের সার্টিফাইড কপি দেখাতে বলি। আজকে সে তা দেখয়েছে৷ তাই আমি তাকে শপথ পড়ালাম।’

এর আগে ৬ ফেব্রুয়ারি সাধারণ সম্পাদক পদে নিপুণকে শপথ পড়িয়েছেন ইলিয়াস কাঞ্চন। সে প্রসঙ্গ উঠলে তিনি আজ বলেন, ‘আগেরটাও বৈধ ছিলো। তাই নিপুণকে পড়িয়েছিলাম। এখন যেহেতু কোর্টের রায় হয়েছে তাই এটাও মানতে হচ্ছে। আইন অমান্য করার উপায় নেই।’বাকি যারা এখনো শপথ নেননি তাদের সম্পর্কে কাঞ্চন জানান, শিল্পী সমিতির গঠনতন্ত্র অনুযায়ী শপথ বাধ্যতামূলক নয়। তবে কমিটির তিনটি বৈঠকে টানা উপস্থিত থাকতে হবে।