খিলগাঁওয়ে সৌদিফেরত নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


sraboni প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ ৩ আগস্ট , ২০২২
খিলগাঁওয়ে সৌদিফেরত নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান বাগানবাড়ি এলাকার একটি বাসা থেকে আফসানা আক্তার মিমি (২৭) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

খিলগাঁও থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোনিয়া পারভীন জানান, খবর পেয়ে খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান বাগানবাড়ি এলাকার একটি বাসা থেকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এসআই আরও জানান, আফসানা আক্তার মিমির বাবা শরিফুল ইসলামের কাছ থেকে জানতে পারি সোহেল নামের এক যুবকের সঙ্গে তার প্রেম ছিল। ফোনে কথাকাটাকাটির একপর্যায়ে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানান শরিফুল। তবুও ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মিমির বাবা শরিফুল ইসলাম জানান, মিমি বেশ কয়েক বছর সৌদি আরবে ছিল। সেখানে থাকা অবস্থায় সোহেল নামের এক যুবকের সঙ্গে প্রেম হয়। গত তিন মাস আগে মিমি সৌদি আরব থেকে বাংলাদেশে চলে আসে। একমাস আগে তাকে অন্য এক ছেলের সঙ্গে বিয়ে দেওয়া হয়। এখনো উঠিয়ে দেওয়া হয়নি। সেদিন সন্ধ্যার দিকে সোহেল নামের ওই ছেলের সঙ্গে ভিডিও কলে কথা হয়। ফোনে কথাকাটাকাটির একপর্যায়ে তার রুমে গিয়ে গলায় ফাঁস দেয় মিমি। পরে পুলিশকে খবর দিলে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়।

শরিফুল ইসলাম আরও জানান, তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার মদনপাড়া গ্রামে। বর্তমানে খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান বাগানবাড়ি এলাকায় একটি বাসায় থাকেন।