চুয়াডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে ভাই-বোনকে কুপিয়ে জখম


ইতিহাস ডেস্ক প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ ৩ মার্চ , ২০২২
চুয়াডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে ভাই-বোনকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় জমি নিয়ে বিরোধের জেরে আপন দুই ভাই-বোনকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার (০৩ মার্চ) বেলা ১২ টার দিকে দামুড়হুদা উপজেলার কেশবপুর ব্লাবপাড়ায় ওই ঘটনা ঘটে। আহতরা হলেন ওই এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে ইব্রাহিম হোসেন (৭০) ও তার বোন নাছিমা খাতুন (৩৫)।

একই এলাকার আবদার হোসেন হেসো দিয়ে তাদেরকে কুপিয়ে জখম করে বলে অভিযোগ করা হয়েছে। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আহত ইব্রাহিম হোসেন বলেন, একই এলাকার আবদার হোসেন আমাদের জমি জোরপূর্বক দখল নেয়ার চেষ্টা করে। গতকাল আবদার হোসেন আমাদের জমিতে ঘর বানানোর চেষ্টা করে। আমার বোন প্রতিবাদ করায় আবদার হোসেনের হাতে থাকা ধারালো হোসে দিয়ে তাকে কোপাতে থাকে। আমি প্রতিবাদ করায় আমাকেও কুপিয়ে জখম করে আবদার হোসেন। খবর পেয়ে প্রতিবেশিরা আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, আহতদের মাথা, মুখমন্ডল ও হাতে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। ক্ষতস্থানে অসংখ্য সেলাই দিতে হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে