চুয়াডাঙ্গায় টিউবওয়েলে পানি খেতে গিয়ে শিশুর মৃত্যু


sujon প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ ৯ মার্চ , ২০২২
চুয়াডাঙ্গায় টিউবওয়েলে পানি খেতে গিয়ে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের মজলিসপুর গ্রামে টিউবওয়েলে পানি পান করার সময় চাপ-কলপাড়ে পড়ে মরিয়ম খাতুন (৮) নামে এক শিশুকন্যার মৃত্যু হয়েছে।

বুধবার (০৯ মার্চ) দুপুর ২টার দিকে মরিয়মকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরিয়ম দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের মজলিসপুর গ্রামের বর্গাচাষী হারুন অর রশিদের মেয়ে। সে মজলিসপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের
দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ছিল।

মরিয়মের বাবা হারুন অর রশিদ বলেন, তিন মেয়ের মধ্যে মরিয়ম ছিল ছোট। তার হার্টের সমস্যা ছিল। দুপুরে বাড়ীর ভিতরে টিউবওয়েলে পানি পান করতে গিয়ে সেখানে আছড়ে পড়ে মরিয়ম। পরে, প্রতিবেশীদের সহযোগিতায় হাসপাতালে নেয়া হলে ডাক্তার বলে আমার মেয়ে আর বেঁচে নেই বলে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ বলেন, হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। তার নাকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।