চুয়াডাঙ্গায় দুই নারী মাদক ব্যবসায়ীর কারাদণ্ড


sujon প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ ৮ মার্চ , ২০২২
চুয়াডাঙ্গায় দুই নারী মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিএম তারিক উজজ্জামানের নেতৃত্বে মঙ্গলবার (০৮ মার্চ) দুপুর থেকে বিকেল পর্যন্ত দর্শনা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

পরে, ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। সেই সাথে জরিমানাও করা হয়েছে।

সাজাপ্রাপ্তরা হলেন, দর্শনার দক্ষিণ চাঁদপুর মসজিদ পাড়ার গাফফার শেখের স্ত্রী জাহিদা খাতুন (৪৫) এবং দক্ষিণ চাঁদপুর হল্ট পাড়ার মোতালেব আলীর স্ত্রী সাজেদা খাতুন (৪০)।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ২টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিএম তারিক উজজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আকবর হোসেন, সাহারা ইয়াসমিন ও সহকারী উপপরিদর্শক সৈয়দ মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে জাহিদা খাতুনের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

জাহিদা খাতুনের শিকারোক্তিতে তার ঘরে তল্লাশি চালিয়ে ৮২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এদিকে, মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ জ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একই টিম সাজেদা খাতুনের বাড়ীতে অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে।

পরে ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জাহিদা খাতুনকে এক বছরর বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ’ টাকা এবং সাজেদা খাতুনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ’ টাকা জরিমানা করা হয়েছে। সাজাপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।