জনগণের যাতে কষ্ট না হয়, সেজন্য প্রধানমন্ত্রী কাজ করছেন: ক্রীড়া প্রতিমন্ত্রী


resma প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ ২৯ নভেম্বর , ২০২২
জনগণের যাতে কষ্ট না হয়, সেজন্য প্রধানমন্ত্রী কাজ করছেন: ক্রীড়া প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: জনগণের যাতে কষ্ট না হয়, সে জন্য প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। এমনটি বলেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এই কথা বলেন তিনি।
প্রতিমন্ত্রী বলেন, ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী দেশের পরিস্থিতির পরিবর্তন করেছেন। কোভিড পরিস্থিতির মধ্যেও বিশ্ব যেখানে থমকে গিয়েছিল সেখান থেকে আমরা বাংলাদেশকে একটি উচ্চতায় আনতে সক্ষম হয়েছিলাম। কিন্তু বর্তমানে ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে আজকে বাংলাদেশ শুধু নয়, ইউরোপ-আমেরিকাতেও দ্রব্যমূল্য আকাশচুম্বী হয়ে গেছে ।

তিনি বলেন, যেখানে আমরা গ্যাস কিনতাম মাত্র চার ডলারে সেখানে গত ছয় মাসে গ্যাসের দাম ১৩০ ডলারে গিয়ে ঠেকেছে। তারপরও কিন্তু প্রধানমন্ত্রী আপনাদের কথা বিবেচনা করে হাজার হাজার কোটি টাকা ভর্তুকি দিচ্ছেন। আপনাদের যাতে কষ্ট না হয়, জনগণের যাতে কষ্ট না হয়, সেজন্য তিনি কাজ করে যাচ্ছেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. আবুল কালাম বারী পাইলট, উপজেলা নির্বাহী অফিসার নুর-ই আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল।

এ সময় উপস্থিত ছিলেন, নীলফামারী জেলার সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আবদুল্লাহ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা রহমান, কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান প্রমুখ।