জাবিতে আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতায় ৪-০ গোলে আইন বিভাগের জয়


resma প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ ২৪ জানুয়ারি , ২০২৩
জাবিতে আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতায় ৪-০ গোলে আইন বিভাগের জয়

ওসমান সরদার, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতায় (ছাত্র) গ্রুপ পর্বের ম্যাচে পরিসংখ্যান বিভাগকে ৪-০ গোলে হারিয়েছে আইন ও বিচার বিভাগ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ৯ঃ০০ টায় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয় আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা গ্রুপ পর্বের ২৫ তম ম্যাচ। এই ম্যাচে মুখোমুখি হয় পরিসংখ্যান বিভাগ এবং আইন বিভাগ।

ম্যাচে আইন বিভাগের হয়ে চারটি গোলের মধ্যে সাদাত(৪৯ব্যাচ) ২ টি, ফাহিম (৪৯ব্যাচ) ১টি এবং তানজিম (৫০ব্যাচ) ১টি গোল করে। অপরদিকে পরিসংখ্যান বিভাগ কোনো গোলের দেখা পায়নি।

গ্রুপ পর্বের এ ম্যাচ বিজয়ের মাধ্যমে আইন বিভাগ কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে। আগামী ২৯ জানুয়ারি কোয়ার্টার ফাইনালের জন্য মাঠে নামবে আইন বিভাগ।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিবছরই আন্তঃবিভাগ হ্যান্ডবল খেলা প্রতিযোগিতার আয়োজন করে। গত ১৬ জানুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতার প্রথম পর্ব চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত। এই পর্ব থেকে বিজয়ী দুই দল ফাইনালে লড়বেন শিরপার জন্য।

ম্যাচের শুরুতেই আইন বিভাগ গোল করার মাধ্যমে এগিয়ে যায় ১-০ গোলে। পরবর্তীতে আইন বিভাগ আরও ৩ টি গোলের দেখা পেলেও, পরিসংখ্যান বিভাগ নিজেদের পক্ষে কোনো গোলের দেখা পাননি। ফলে পরিসংখ্যান বিভাগ টুর্নামেন্ট থেকে বিদায় নেয়।

এসময় খেলার মাঠে উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের সহযোগী অধ্যাপক সুপ্রভাত পাল এবং প্রভাষক এ জেড এম ওমর ফারুক সার। এছাড়াও আইন বিভাগের শিক্ষার্থীরা খেলোয়াড়দের উৎসাহ প্রদান করতে মাঠে উপস্থিত ছিলেন।