ঝিনাইদহে অপহৃত কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৩


resma প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ ৭ মার্চ , ২০২২
ঝিনাইদহে অপহৃত কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক: ঝিনাইদহে অপহরণের দুই দিন পর কলেজছাত্রীকে আজ সোমবার ভোরে মানিকগঞ্জ সদর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‍্যাব।

গ্রেপ্তার তিনজন হলেন আবু জার গিফারী গাফফার, সাব্বির হোসেন ও হাফিজুর রহমান। তাঁদের মধ্যে গাফফার অপহরণের মূল পরিকল্পনাকারী। তাঁদের কাছ থেকে এক কৌটা অ্যাসিডসদৃশ বস্তু ও দেশীয় ধারালো তিনটি অস্ত্র উদ্ধারের কথাও জানিয়েছে র‍্যাব।

আজ সোমবার রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই এসব কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, গত শনিবার বিকেলে ভুক্তভোগী কলেজছাত্রী ও তাঁর এক সহপাঠী প্রাইভেট শেষে রিকশায় করে বাসায় ফিরছিলেন। এ সময় গাফফার সহযোগীদের নিয়ে রাস্তা থেকে তাঁকে অপহরণ করেন। গাফফার আগে থেকেই কলেজছাত্রীকে উত্ত্যক্ত করতেন। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

গ্রেপ্তার তিনজনকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব কর্মকর্তা খন্দকার আল মঈন বলেন, অপহরণের পর কলেজছাত্রীকে প্রথমে রাজবাড়ীতে গাফফার তাঁর এক নিকটাত্মীয়ের বাসায় নিয়ে যান। সেখান থেকে ঢাকা হয়ে চলে যান সিলেটে। সিলেট থেকে ফরিদপুর যাওয়ার পথে দুই সহযোগীসহ গাফফারকে গ্রেপ্তার করা হয়।