ডেঙ্গু আক্রান্ত সালমান খান


resma প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ ২২ অক্টোবর , ২০২২
ডেঙ্গু আক্রান্ত সালমান খান

বিনোদন ডেস্ক: ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান! অসুস্থতার কারণে আপাতত বাড়িতেই রয়েছেন তিনি।

ভারতের বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে সালমানের কবে ডেঙ্গু ধরা পড়েছে, ওইসব প্রতিবেদনে তা স্পষ্ট করা হয়নি।

এদিকে, ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার কারণে সালমানকে শুটিং বন্ধ রাখতে হয়েছে। তবে তার ঘনিষ্ঠ সূত্রের দাবি, তার শারীরিক অবস্থা খারাপ নয়। দ্রুত সুস্থ হয়ে এবং বিশ্রাম নিয়ে সালমান কাজে ফিরবেন।

জানা গেছে, ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার পর দিওয়ালির সব আমন্ত্রণের জবাবেই আপাতত ‘না’ বলে দিয়েছেন বলিউডের ‘ভাইজান’। কিছু দিনের জন্য তাই ‘বিগ বস’-এর মঞ্চ থেকেও বিরতি নিতে হয়েছে তাকে।

শুক্রবার দর্শক ওই শোয়ের সঞ্চালকের আসনে দেখেছেন পরিচালক করন জোহরকে। তবে কি ভাইজানের অসুস্থতার জন্যই এমন ঘটেছে? আসলে তা নয়। শনিবার আবার সঞ্চালকের আসনে সালমানকেই দেখবেন দর্শক। কেননা, আগেভাগেই বেশ কিছু পর্বের শুটিং সেরে রেখেছেন সালমান।

প্রসঙ্গত, আগামী ২৫ অক্টোবর থেকে পরের ছবির শুটিং শুরু করার কথা সালমান খানের। ডেঙ্গুতে আক্রান্ত অভিনেতা এতটা দ্রুত সেরে উঠে নির্দিষ্ট দিনে সেই ছবির কাজ শুরু করতে পারবেন কি না, তা আজ শনিবার পর্যন্তও স্পষ্ট নয়। তবে নায়কের ঘনিষ্ঠ সূত্রের খবর, “ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ভাইজান। খুব শিগগিরই শুরু করবেন নতুন ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর শুটিং।”

তবে নায়কের অসুস্থতার কারণে বন্ধ নেই সেই ছবির কাজ। অন্যান্য অভিনেতাকে নিয়ে ছবির বাকি অংশের কাজ এগিয়ে রাখছেন পরিচালক।

এই মুহূর্তে সালমানকে দর্শক দেখছেন বিগ বস-এর ঘরে যাবতীয় সমস্যা এবং বিতর্ক সামলাতে। এমনিতেই ওই শোয়ে সাজিদ খানকে নিয়ে বিতর্কে ফুঁসছে বলিপাড়া। তবে এ প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি শোয়ের সঞ্চালক-সালমান খান।