ঢাকা ইউনিভাসিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব আলমডাঙ্গা’র কমিটি গঠন


ইতিহাস ডেস্ক প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ ৩ মার্চ , ২০২২
ঢাকা ইউনিভাসিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব আলমডাঙ্গা’র কমিটি গঠন

আব্দুস সালাম, ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আলমডাঙ্গার সকল শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ঢাকা ইউনিভাসিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব আলমডাঙ্গার (ডুসা) নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। গত ২৩ ফেব্রুয়ারি আগামী এক বছরের জন্য এ নতুন কমিটি ঘোষণা করা হয়।

ডুসা’র নব গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মো. সাইফুল ইসলাম (জিয়া হল), সাধারণ সম্পাদক মো. শাহীন আলী (অমর একুশে হল)।
অন্যদিকে সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে মো. নয়ন আহমেদ, তামান্না ইয়াসমিন, তৌফিকুর রহমান, হাসান মাহমুদ রিজভী, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছে খন্দকার রোকনুজ্জামান ইমন, নাঈম হাসান অয়ন, মাজলিমা আক্তার, আবুবক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক হয়েছে আবু বকর সিদ্দিক, তানজিলুর রহমান, খালিদ হোসাইন, আল নুর জামান, অর্থ সম্পাদক হয়েছে জুবায়ের আহমেদ, উপ-অর্থ সম্পাদক হয়েছে, আশরাফুল ইসলাম, দপ্তর সম্পাদক হয়েছে আদুস শহীদ নাসিম, উপ-দপ্তর সম্পাদক হয়েছে জান্নাতি বুলবুল, তথ্য ও প্রচার সম্পাদক হয়েছে ওয়াসির আল মাসতুর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হয়েছে মাহফুজুর রহমান বাবুল, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক হয়েছে মো. কাজল হোসেন, ছাত্রী কল্যাণ বিষয়ক সম্পাদক হয়েছে রামিসা আনজুম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হয়েছে তাসনিয়া মুন, ক্রীড়া সম্পাদক হয়েছে মো. রিমন হোসেন, সাংস্কৃতিক সম্পাদক হয়েছে মাহফুজ আহমেদ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হয়েছে হবিবুর রহমান, কার্যনির্বাহী সদস্য হয়েছে মুস্তাকিনা মিতু, জুয়েল রানা ও সজল আহমেদ।