ঢুষমারা থানা পরিদর্শন করলেন দেবদাস ভট্টাচার্য্য


sujon প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ ৪ মার্চ , ২০২২
ঢুষমারা থানা পরিদর্শন করলেন দেবদাস ভট্টাচার্য্য

লোকমান হাকিম লিটন, নাগেশ্বরী প্রতিনিধি : কুড়িগ্রাম জেলার ঢুষমারা থানা পরিদর্শনে দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর।

বৃহস্পতিবার  কুড়িগ্রাম জেলার ঢুষমারা থানা পরিদর্শনের জন্য দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর মহোদয় চিলমারী নদী বন্দরে সকাল ১০টায় উপস্থিত হন।

এসময় ডিআইজি রংপুর রেঞ্জকে কুড়িগ্রাম জেলায় স্বাগত জানান সৈয়দা জান্নাত আরা, পুলিশ সুপার, কুড়িগ্রাম, এরপর ব্রহ্মপুত্র নদী পাড়ি দিয়ে ডিআইজি, রংপুর রেঞ্জ ঢুষমারা ঘাটে উপস্থিত হয়ে থানার উদ্দেশ্যে রওনা করেন।  থানায় যাওয়ার পথে ডিআইজি, রংপুর রেঞ্জ চর ঢুষমারা এলাকার বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং লোকজনের খোঁজ খবর নেন।

থানা এলাকা পরিদর্শন শেষে ডিআইজি ঢুষমারা থানা পরিদর্শন এবং থানার সকল অফিসার ও ফোর্স দের ব্রিফিং প্রদান করেন।

থানা পরিদর্শন শেষে ডিআইজি ঢুষমারা থানা এলাকার গন্যমাণ্য ব্যক্তি, স্থানীয় নেতৃবৃন্দ ও সাধারণ জনগণের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় উপস্থিত হন।

এসময় বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, মাদক জুয়াসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড নির্মূলে করনীয় সংক্রান্তে আলোচনা করা হয়।

মতবিনিময় ও আলোচনা সভা শেষে জেলা পুলিশ কুড়িগ্রামের আয়োজনে ঢুষমারা থানা প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ডিআইজির সাথে পুলিশ সুপার কুড়িগ্রামসহ জেলা পুলিশ কুড়িগ্রামের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।