দিনাজপুরে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষে আহত ১৫


sraboni প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ ১ মার্চ , ২০২২
দিনাজপুরে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষে আহত ১৫

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দরের রাণীরবন্দর বড়ভিটা এলাকায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছে।

আহতদের দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, সৈয়দপুর হাসাপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় চিরিরবন্দরের রাণীরবন্দর বড়ভিটা এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, ওই মহাসড়কে দ্রুতগতিতে দুটি বাসা আসছিল। এসময় একটি অটো ভ্যানকে সাইট দিতে গিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে রংপুরগামী একটি পরিবহনের সংঘর্ষ হয়। এতে সামনের অংশে দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয়রাসহ সৈয়দপুর ফায়ার সার্ভিস, চিরিরবন্দর থানা পুলিশ ও দশমাইল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করে আহতদের। এ ঘটনায় দুই বাস চালক ও একজন হেলপারসহ ১৫ জন যাত্রী আহত হয়। এঘটনায় স্থানীয়রা বিক্ষুদ্ধ প্রতিক্রিয়ায় কিছু সময় ওই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের সহযোগিতায় বাস দুটি রাস্তা থেকে সরিয়ে নেয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে একজন চালককে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে এবং আহত আরেক চালক ও হেলপারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।