দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন জ্যাকুলিন!


resma প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ ২৩ অক্টোবর , ২০২২
দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন জ্যাকুলিন!

বিনোদন ডেস্ক: কারাবন্দি সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ২০০ কোটি টাকা আর্থিক তছরুপ-কাণ্ডের তদন্ত চলাকালে দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন বলিউড নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ।

শনিবার দিল্লির আদালতকে এ তথ্য জানিয়ে অভিনেত্রীর জামিন আবেদনের বিরোধিতা করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি।

আদালতে জামিন আবেদনের শুনানি চলাকালীন ইডি অভিযোগ করেন, জ্যাকুলিন তার মোবাইল ফোন থেকে সব তথ্য মুছে দিয়ে তদন্তকারীদের বিভ্রান্ত করেছেন। তদন্তে সহযোগিতা করছেন না তিনি, এমনও অভিযোগ ওঠে।

তার পরই ইডির পক্ষ থেকে বলা হয়, অভিনেত্রী দেশ ছেড়ে চলে যেতে চেয়েছিলেন এর মাঝেই। কিন্তু ‘লুক আউট’ নোটিশ জারি থাকায় সম্ভব হয়নি। আদালতে এ সংক্রান্ত যাবতীয় নথি পেশ করেছে ইডি।

এর পর আদালতের সিদ্ধান্তে অন্তর্বর্তী সুরক্ষার মেয়াদ বাড়ানো হয়েছে জ্যাকুলিনের। জানা গেছে, আগামী ১০ নভেম্বর মামলার পরবর্তী শুনানি হবে।

গত ১৭ সেপ্টেম্বর অন্তর্বর্তী জামিনে ছাড়া পেয়েছিলেন জ্যাকুলিন। আগস্ট মাসে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তছরুপ মামলায় নাম জড়ানোর পর ইডি তলব করেছিলেন তাকে। শুধু তাই নয়, তার সঙ্গে সম্পর্কিত আরও অনেককেই থানায় হাজিরা দিতে ডেকেছিল দিল্লির আর্থিক অপরাধ দমন শাখা। সেখানে দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর তদন্ত এগিয়ে নিয়ে চলেছে ইডি। তার মধ্যেই ৩৭ বছর বয়সি জ্যাকুলিনের অন্তর্বর্তী জামিনের আবেদন মঞ্জুর হয়।