ধর্মঘট-কারফিউ কিছুই মানা হবে না, ফখরুলের কঠোর হুঁশিয়ারি


sraboni প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ ২০ অক্টোবর , ২০২২
ধর্মঘট-কারফিউ কিছুই মানা হবে না, ফখরুলের কঠোর হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদক: খুলনার সমাবেশ বাধাগ্রস্ত করতে ধর্মঘট-কারফিউ দিলেও মানা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, খুলনার সমাবেশ করতে সরকারের পক্ষ থেকে নানাভাবে বাধা দেওয়া হচ্ছে। সমাবেশ বাধাগ্রস্ত করতে ধর্মঘট, হরতাল, কারফিউ দিলেও মানা হবে না। সব বাধা উপেক্ষা করে নেতাকর্মীরা খুলনায় সমাবেশে উপস্থিত হবেন।তিনি বলেন, খুলনায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে গণপরিবহন বন্ধ করে দেওয়া হয়েছে। ময়মনসিংহে একইভাবে গণপরিবহন বন্ধ করে দিয়েছিল, কিন্তু সমাবেশ ঠেকাতে পারেনি। খুলনার সমাবেশও ঠেকাতে পারবে না।

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগ কখনোই কথা রাখতে পারেনি। সুতরাং তাদের বিশ্বাস করার কোনো কারণ নেই। এই সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।এদিকে আগামী ২২ অক্টোবর খুলনায় বিএনপির গণসমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। কিন্তু তার আগেই ২১ ও ২২ অক্টোবর সব রুটে বাস-মিনিবাস চলাচল বন্ধের ঘোষণা দিয়েছে খুলনা জেলা বাস মালিক সমিতি।খুলনা থেকে ১৮টি রুটে দুই শতাধিক বাস চলাচল করে বলে জানা গেছে।