ধর্ষন মামলায় বরগুনায় সেনা সদস্য কারাগারে


sujon প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ ২৮ ফেব্রুয়ারি , ২০২২
ধর্ষন মামলায় বরগুনায় সেনা সদস্য কারাগারে

এম আর অভি, বরগুনা প্রতিনিধি : সংখ্যালঘু কিশোরীকে ধর্ষনের অভিযোগে দায়ের করা মামলায় বরগুনায় আল-অমিন ওরফে (অভি) (২২) নামের এক সেনা সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার (২৮ ফ্রেরুয়ারী) দুপুরে বরগুনা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্যেস্ট আদালতের বিচারক মোহাম্মদ মাহবুব আলম ঐ সেনা সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আল-অমিন ওরফে (অভি) (২২) নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার সোনাপুর গ্রামের মোহাম্মদ আলী শেখের ছেলে, সে চট্রগ্রাম সেনানিবাসে সৈনিক পদে কর্মরত।

থানাসূত্রে জানা গেছে, ভিকটিমের পিতা ঢাকায় থাকায় সেনা সদস্য আল-অমিন ওরফে অভি (২২) ছুটিতে এসে ভিকটিমকে তার ঘরে বসে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে বরগুনা সদর থানায় একটি ধষর্নের মামলা দায়ের করেন।

বরগুনা থানার এস আই মারুফ প্রতিবেদকে মুঠোফোনে জানান, সুনিদিষ্ট তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঐ সেনা সদস্য আল-অমিন ওরফে অভিকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার করা হয়। পাশাপাশি আলামত জব্দ করা হয়।

তিনি আরও জানান, ঐ সেনা সদস্য আল-অমিন ওরফে অভি (২২) কে গ্রেফতারের পর তার উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করা হলে তারা এসে ঘটনার সত্যতা পায়। আজ সোমবার ঐ সেনা সদস্যকে আদালতে হাজির করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠায় এবং আবেদনের প্রেক্ষিতে ভিকটিমকে তার পিতার জিম্মায় হস্তান্তর করে আদালত।