নিজেকে সিঙ্গেল দাবি করলেন প্রভা


sraboni প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ ২৫ ফেব্রুয়ারি , ২০২২
নিজেকে সিঙ্গেল দাবি করলেন প্রভা

বিনোদন ডেস্ক: টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। দীর্ঘদির ধরেই অভিনয় করলেও ব্যক্তিগত কারণে মাঝে অভিনয় থেকে কিছুদিন বিরতিতে ছিলেন তিনি।

তবে সব ভুলে আবারও অভিনয়েই মন দিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সামাজিকমাধ্যমেও বেশ সরব প্রভা। নিয়মিত সেখানে ছবি পোস্ট করে থাকেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামের সর্বশেষ পোস্টে লাস্যময়ী ভঙ্গিমায় তোলা একটি ছবি পোস্ট করেছেন প্রভা। যেখানে নিজেকে সিঙ্গেল দাবি করলেন এই তারকা।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে লাল গাউন পরা ছবিটি শেয়ার করেছেন প্রভা। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘পৃথিবীর দুটি জিনিস কখনো লুকিয়ে রাখা যায় না, তা হলো প্রেম ও লাল জামা। বিঃদ্রঃ আমি সিঙ্গেল!’

এই ছবি তোলার ক্রেডিটে কারও নাম শেয়ার করেননি প্রভা। সেখানে হার্ট ইমোজি দিয়েছেন তিনি। এতেই প্রভার সিঙ্গেল দাবি করার বিষয়টি প্রশ্নবিদ্ধ হয়েছে। হার্ট ইমোজি দেওয়ায় অনেকেই ভাবছেন, ভালোবাসার মানুষই তার এই ছবি তুলে দিয়েছেন।

কিছু দিন আগেই গায়ক ইমরান মাহমুদুলের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ে খবরের শিরোনামে এসেছিলেন প্রভা! বিভিন্ন সময়ে একসঙ্গে আড্ডা দেওয়া, ঘুরতে যাওয়ায় বিনোদন অঙ্গনের অনেকের নজরে আসে তারা। এ থেকেই তাদের প্রেমের গুঞ্জনের শুরু। যদিও দু’জনের দাবি, একে অপরের ভালো বন্ধু।