নেত্রকোণায় আ.লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত


sujon প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ ১ মার্চ , ২০২২
নেত্রকোণায় আ.লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

নেত্রকোণা প্রতিনিধি: বাংলাদেশ আ.লীগের নেত্রকোণা জেলার সদর উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সন্মেলন মঙ্গলবার (১লা মার্চ) নেত্রকোণা পৌরসভার মোক্তারপাড়া মাঠে দীর্ঘ ২০ বছর পর সদর উপজেলা এবং ২৮ বছর পর পৌর শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে আমন্ত্রিত অতিথিদের নিয়ে সম্মেলন উদ্বোধন করেন জেলা আ.লীগের সভাপতি আলহাজ মতিয়র রহমান খান।

সদর উপজেলা আ.লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি প্রানেশ চন্দ্র সরকারের সভাপতিত্বে, জি এম খান পাঠান বিমল ও অধ্যাপক ভজন সরকারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, মহিলা সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, কেন্দ্রীয় আ.লীগের সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, মারুফা আক্তার পপি, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিলসহ অন্যান্য নেতৃবৃন্দ।