পরীমণির বিরুদ্ধ করা মাদক মামলার কার্যক্রম ৩ মাসের জন্য স্থগিত


sraboni প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ ১ মার্চ , ২০২২
পরীমণির বিরুদ্ধ করা মাদক মামলার কার্যক্রম ৩ মাসের জন্য স্থগিত

বিনোদন ডেস্ক:  চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলা ৩ মাসের জন্য স্থগিত করেছে হাইকোর্ট। মঙ্গলবার (১ মার্চ) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের হাইকোর্ট বেঞ্চ এই স্থগিতাদেশ দেন।

অভিযোগ গঠনের আদেশ ও মামলা কেন বাতিল করা হবে না জানতে চেয়ে রুল জারি করেছে আদালত।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা বাতিল চেয়ে পরীমণির আবেদনের প্রেক্ষিতে গত রোববার ও গতকাল সোমবার শুনানি হয়। আর আজ মঙ্গলবার আদেশ দেয় আদালত।

এর আগে গত ৩০ জানুয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা বাতিল চেয়ে আবেদন করেন চিত্রনায়িকা পরীমণি।প্রসঙ্গত, ২০২১ সালের ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে রাজধানীর গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

মামলার দুই মাসের মাথায় গত বছরের ৪ অক্টোবর আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অভিযোগপত্রে ১৯ জনকে সাক্ষী করা হয়। পুলিশের দেয়া অভিযোগপত্র গত বছরের ১৫ নভেম্বর আমলে নেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। পরে মামলাটি বিচারের জন্য ঢাকার বিশেষ জজ আদালত-১০ এ বদলি করা হয়।

গত ৫ জানুয়ারি চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম এ অভিযোগ গঠন করেন।