পাটের সুতা উৎপাদনে স্বীকৃতি পেল আকিজ জুট মিলস


meherin প্রকাশিত: ৭:৩৪ পূর্বাহ্ণ ১০ মার্চ , ২০২২
পাটের সুতা উৎপাদনে স্বীকৃতি পেল আকিজ জুট মিলস

ইতিহাস ডেস্ক : পাটের সুতা উৎপাদনে সেরা পাটকলের স্বীকৃতি পেয়েছে আকিজ জুট মিলস লিমিটেড। বস্ত্র ও পাট মন্ত্রণালয় আয়োজিত ২০২২ সালের জাতীয় পাট দিবসে এ সম্মাননা দেওয়া হয়। ২০১৭ সাল থেকেই ধারাবাহিকভাবে আকিজ জুট মিলস লিমিটেড এ পুরস্কারটি পেয়ে আসছে।

আকিজ গ্রুপের চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন (সিআইপি) রোববার (৬ মার্চ) কৃষিমন্ত্রী ড. মুহাম্মদ আব্দুর রাজ্জাক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর-প্রতীক) কাছ থেকে পুরস্কারটি নেন।
শেখ নাসির উদ্দিন বলেন, বরাবরের মত এবারও এ অর্জনে আমরা আনন্দিত এবং গর্বিত।

বাংলাদেশে উৎপাদিত পাটকে আমরা বিশ্ব দরবারে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আকিজ গ্রুপ সবসময়ই কোয়ালিটিতে বিশ্বাস করে, তাই পাটের সুতার ক্ষেত্রেও আমরা বিশ্বমানের কোয়ালিটি বজায় রাখতে সর্বদা সচেষ্ট থাকি।

আমি কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তায়ালার দরবারে, সেই সঙ্গে ধন্যবাদ জানাই আকিজ জুট মিলস লিমিটেডের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা কর্মচারীদের, যাদের নিরলস পরিশ্রমে আজকের এই অর্জন।

অনুষ্ঠানে উপস্থিত বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর-প্রতীক) আকিজ জুট মিলস লিমিটেডের এ অর্জনকে একটি মাইলফলক হিসেবে অভিহিত করে, ধন্যবাদ জ্ঞাপন করেন।