পাবনায় ডিবি পুলিশের অভিযানে ফারুক নামের এক আসামি গ্রেফতার


resma প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ ১০ মার্চ , ২০২২
পাবনায় ডিবি পুলিশের অভিযানে ফারুক নামের এক আসামি গ্রেফতার

মোহাম্মদ নুরুন্নবী, পাবনা:  গোয়েন্দা শাখা,পাবনার বিশেষ অভিযানে এক জন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার। করেছে ডিবি পুলিশ।

পাবনা পুলিশ সুপার জনাব, মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম মহোদয়ের নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে জেলা গোয়েন্দা শাখা, পাবনার একটি অভিযানিক দল অদ্য বৃহস্পতিবার ( ১০ মার্চ) তারিখে অভিযান পরিচালনা করে। পাবনা জেলার আতাইকুলা থানাধীন পূর্ব বনগ্রাম ঈদগাহ মাঠের পাশে ভোর ০৪.৪৫ ঘটিকায় অভিযান চালিয়ে মো. আব্দুল্লাহ আল ফারুক নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। তার শরীর তল্লাশি করে ১০০ (একশত) পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় বলে জানান, ডিবি পুলিশ।

তিনি আতাইকুলা থানার পূর্ব বনোগ্রাম গ্রামের, মো. আবুল হোসেন প্রামানিক ছেলে। তিনি এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে বলে জানান এলাকাবাসী।

আতাইকুলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. গোলাম রব্বানী এর সাথে যোগাযোগ করা হলে, তিনি ফোন রিসিভ করেন নাই।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জালাল উদ্দিন এর সত্যতা স্বীকার করে বলেন, পাবনা জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল ভোরে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ আসামী ফারুককে গ্রেপ্তার করে, আমার থানায় সোপর্দ করে।

উল্লেখিত আসামীর বিরুদ্ধে আতাইকুলা থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।