পাবনার চাটমোহরে কবর থেকে তোলা হলো বৃদ্ধের লাশ


sujon প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ ৭ মার্চ , ২০২২
পাবনার চাটমোহরে কবর থেকে তোলা হলো বৃদ্ধের লাশ

মোহাম্মদ নুরুন্নবী, পাবনা: মৃত্যুর তিন মাস পর আদালতের নির্দেশে পাবনার চাটমোহর উপজেলার মুক্তার মন্ডল (৮০ ) নামের এক বৃদ্ধের মরদেহ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ।

রোববার (৬ মার্চ) দুপুরে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের সিদ্ধির নগর পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মুক্তার মন্ডল ওই এলাকার মৃত বশির মণ্ডলের ছেলে।

চাটমোহর থানার উপ-পরিদর্শক শাহিন আলী জানান, গত ১৪ ই ডিসেম্বর দুপুরে হান্ডিয়াল ইউনিয়নের সিদ্ধির নগর গ্রামে মুক্তার মণ্ডলের ছেলে শাহাদাত হোসেনের সাথে তার আপন চাচাতো ভাই নুরুল ইসলামের সাথে ব্যবসায়িক লেনদেন নিয়ে মারামারির ঘটনা ঘটে এ ঘটনায় শাহাদত হোসেন গুরুতর জখম ও রক্তাক্ত হয়ে পড়ে। ছেলের এমন রক্তাক্ত অবস্থা দেখে হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মুক্তার মন্ডল মারা যান। এ ঘটনার পরে মুক্তার মন্ডল এর ছেলের শাহাদত হোসেন বাদী হয়ে পাবনা কোর্টে এফআইআর দায়ের করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে কোর্ট লাশ উত্তোলনের নির্দেশ প্রদান করে। রোববার (৬ মার্চ ) দুপুরে সেই গ্রামে গিয়ে আমরা কবর থেকে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেলের মর্গে প্রেরণ করেছি।

এই ঘটনার সত্যতা স্বীকার করে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মো: আনোয়ার হোসেন বলেন, কোর্টের নির্দেশে লাশ উত্তোলন করে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এবং কোর্ট এর পরবর্তী নির্দেশনা অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।