পাবনার বেড়ায় অমলিন নামে অবৈধ শিশু খাদ্যের কারখানার সন্ধান লাভ


sraboni প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ ১৬ জুন , ২০২২
পাবনার বেড়ায় অমলিন নামে অবৈধ শিশু খাদ্যের কারখানার সন্ধান লাভ

মোহাম্মদ নুরুন্নবী পাবনা প্রতিনিধিঃ পাবনার বেড়া বনগ্রাম উত্তর অমলিন ফুড প্রডাক্টস নামে শিশু খাদ্য জুস, আইস ললিপপ,রবো, সস সহ আরো কিছু পন্য আমদানি প্রস্তুতকরন সহ অনেক দিন বাজার জাত করন করে আসছিল ।

এলাকার বাসির মৌখিক অভিযোগের ভিত্তিতে সেই কারখানায় ৫ জন সাংবাদিক গেলে তাদের পন্যের প্রস্তুতু ও বাজার করণের বৈধ কাগজ পত্র আছে কি জানতে চাই? এতে মালিক পক্ষ রেগে যান ও কাগজ পত্র দেখাতে চান’না। তাদের সাথে অসৌজন্য মুলক আচারণ করেন।

এই নিয়ে সাংবাদিকদে সাথে খুব খারাপ আচারণ করেন । দীপক কুমার হলদারের ভাই দীজেন হলদার, অপুব হলদার, কারখানা বিষয়ে জিজ্ঞাসা করলে কারখানার রুমে তালা মেরে বন্ধ করে দেয়। কারখানার পরিবেশ নিয়ে এলকাবাসি অনেকে অভিযোগ করেন কারখানার ধোয়া ও বিকট আওয়াজে নানা রকম সমস্য দেখা দেয়। তারা যে শিশু খাদ্য,তৈরি করেন তাহা শিশুদের জন্য সাস্থ্য সম্মত নয় বলে অনেকে জানান।

সরকারি কোনো অনুমতি বা বিএস টি,আইয়ের আইন নিয়মনীতি মান সঠিক কিনা সেটা দেখার জন্য কতুৃপক্ষকে অনুরোধ করেন এলকাবাসি । সাংবাদিকগনের সাথে অসৌজন্য মুলক আচারণের জন্য বেড়ার প্রেস ক্লাবের সাংবাদিগন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এ বিষয়ে প্রশাসের দৃষ্টি আকষর্ন করছি। শিশু খাদ্যের নামে বিষ বাজার করছি কি না খতিয়ে দেখার অনুুরোধ করছে।