প্রথম ব্যর্থ প্রেমের বিষয় নিয়ে মুখ খুললেন কুমার শানু


rupali প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ ৩ মার্চ , ২০২২
প্রথম ব্যর্থ প্রেমের বিষয় নিয়ে মুখ খুললেন কুমার শানু

বিনোদন ডেস্ক: যার গাওয়া অজস্র প্রেমের গানে নয়ের দশক মাতোয়ারা সেই ‘মেলোডি কিং’ নাকি প্রথম জীবনে প্রেমে ব্যর্থ হয়েছিলেন। এক মেয়ে তাকে ফিরিয়ে দেন! বিশ্বাস করা যায়? অবিশ্বাস করারও উপায় নেই। কারণ, গায়ক নিজের মুখে বলেছেন, মেয়েটিকে ‘ভালোবাসি’ বলতেই সরাসরি প্রত্যাখ্যান! মুখের উপরে বলেছিল, আমি তো তোমায় ভালোবাসি না! তা ছাড়া, তুমি কে? কী কর? আমায় খাওয়াবে কী? এই প্রজন্মের সামনে নিজমুখে এ কথা জানিয়েছেন স্টার জলসার ‘সুপার সিঙ্গার ৩’-এর অন্যতম বিচারক।

সঞ্চালক যিশু সেনগুপ্তকে গায়ক জানিয়েছেন, আজও তিনি ভোলেননি সেই প্রত্যাখ্যান। একটি মেয়েকে ভাল লাগত গায়কের। ক্রমশ ভালবেসে ছিলেন। এক দিন সাহস করে প্রেমের কথা জানাতেই এই কাণ্ড! সে দিন কুমার শানু কোনও উত্তর দিতে পারেননি। মাথা নিচু করে চলে এসেছিলেন। বুকের ভিতরে সেই ক্ষত আজও টাটকা! এর পরেই সঞ্চালক যিশুর বক্তব্য, সেই মেয়েটিও নিশ্চয়ই এই বিশেষ পর্ব দেখছেন।

বিখ্যাত গায়ক তাকে কি কিছু বলবেন? এ বারেও প্রকাশ্যে অনুভূতি ভাগ করে নিয়েছেন বাংলার কেদার ভট্টাচার্য ওরফে কুমার শানু। অনামিকার উদ্দেশে তার স্বীকারোক্তি, তুমি সে দিন এ ভাবে আমায় বলে খুব ভাল করেছ। তাই আজ আমি কুমার শানু। তোমায় অনেক ধন্যবাদ।