প্রভাস বিয়ের জন্য সঠিক সময়ের অপেক্ষায়


resma প্রকাশিত: ৮:৩২ পূর্বাহ্ণ ৪ মার্চ , ২০২২
প্রভাস বিয়ের জন্য সঠিক সময়ের অপেক্ষায়

বিনোদন ডেস্ক : বাহুবলী খ্যাত প্রভাস আর ক দিন পরই আসছেন নতুন সিনেমা নিয়ে। তার নতুন এই সিনেমান নাম ‘রাধে শ্যাম’। এ সিনেমার মধ্যে দিয়েই ১০ বছর পর প্রভাসকে রোম্যান্স করতে দেখবেন দর্শকরা। রাধে শ্যামে প্রভাসের চরিত্র একজন হস্তরেখাবিদের।

গত বছর ৪১-এ পা দিয়েছেন অভিনেতা। তাই তাকে এখন ভারতীয় সিনেমার মোস্ট এলিজিবল ব্যাচেলর বলা যায়। কখনও দক্ষিণী অভিনেত্রী আনুষকা শেঠি তো কখনও অন্য কোনও অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে প্রভাসের। তবে শেষ পর্যন্ত সে সবের সত্যতা পাওয়া যায়নি। একবার তো শোনা গেল শিগগিরই বিয়ে করছেন প্রভাস আর আনুষকা শেঠি। কিন্তু পরে তারা দু’জনেই স্পষ্ট জানিয়ে দিলেন যে তারা কেবল খুব ভালো বন্ধু, এর বেশি কিছু তাদের মধ্যে নেই।

তাই বহু দিন ধরেই প্রভাসের ভক্তদের মধ্যে এই প্রশ্ন ঘুরছে তাহলে কবে বিয়ে করছেন প্রভাস। তাই প্রভাস নিজেই জানালেন এবার তার বিয়ের খবর। রাধে শ্যামের ট্রেলার নিয়ে বুধবারই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন এ সিনেমার পুরো টিম। সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন- কেন তিনি এখনও বিয়ে করেননি বা কেন তার প্রেমিকার কোনো খবর পাওয়া যায় না?

এই প্রশ্নের উত্তরে নিজের ছবির ডায়লগকে খানিকটা টুইস্ট করে জবাব দেন প্রভাস। সিনেমায় প্রভাসকে বলতে শোনা যায় ভালোবাসা নিয়ে তার অনুমান সবসময় ঠিক নাও হতে পারে। এই সূত্র ধরেই প্রভাস বলেন, ভালোবাসা নিয়ে আমার অনুমান সবসময় ভুল হয়েছে। তাই আজও আমি অবিবাহিত।

তবে প্রভাস জানান তিনি অবশ্যই বিয়ে করতে চান। তিনি তার মাকে জানিয়েছেন সঠিক সময় যখন আসবে তখনই তিনি বিয়ে করবেন। গত ১৪ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল রাধে শ্যামের। কিন্তু কোভিডের কারণে পিছিয়ে যায় সিনেমার মুক্তি।