প্রেমিককে ১৫ বছর আগেই বিয়ের সিদ্ধান্ত নেন আলিয়া!


yousuf প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ ২৪ ফেব্রুয়ারি , ২০২২
প্রেমিককে ১৫ বছর আগেই বিয়ের সিদ্ধান্ত নেন আলিয়া!

বিনোদন ডেস্ক : বলিউডের তারকা প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। অভিনয়ের বাইরেও বিয়ে, বাগদান নিয়ে অনেক দিন থেকেই আলোচনায় তারা।

গেল বছরের ডিসেম্বরে বিয়ের কথা থাকলেও সেই তারিখ পিছিয়ে গেছে আগামী এপ্রিল মাসে। ইতোমধ্যে কাপুর ও ভাট পরিবারে প্রাথমিক প্রস্তুতি শুরু হয়েছে। বলি পাড়ায় কান পাতলে এমন খবরই শোনা যাচ্ছে।

এদিকে হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে- সম্প্রতি আলিয়া জানিয়েছেন, প্রথমবার রণবীরকে পর্দায় দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ দেখেই সবে কৈশোরে পা দেওয়া আলিয়া ঠিক করে ফেলেছিলেন তিনি রণবীরকেই বিয়ে করবেন।

নায়িকার ভাষ্য, ব্যক্তিগত জীবনে তিনি খুব সুখী। আলিয়া বলেন, ‘আমাকে সবাই একটিই প্রশ্ন জিজ্ঞাসা করে, কবে রণবীরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছ? প্রথমত এটি নিয়ে কোনো ব্যক্তির মাথাব্যথা হওয়া উচিত নয়। দ্বিতীয়ত যদি সত্যি আমাকে আপনি জিজ্ঞাসা করেন তা হলে বলব- আমি নিজের সম্পর্ক নিয়ে খুব শান্তিতে আছি। তাই এ বিষয়টি দয়া করে ছেড়ে দিন, যখন হওয়ার তখন তো সেটি ঘটবেই। সবকিছুর নিজস্ব সময় রয়েছে।’

এর আগে আলিয়া জানিয়েছেন, রণবীরের সঙ্গে নাকি তার বিয়ে হয়ে গেছে!

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘মনে মনে আমার রণবীরের সঙ্গে বিয়ে হয়ে গেছে। কয়েক বছর আগেই আমি আমার ভাবনায় ওর সঙ্গে বিয়ে সেরে ফেলেছি।’

প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক। প্রেম নিয়ে প্রথম দিকে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তার সঙ্গে আলিয়ার গভীর সম্পর্ক নিয়ে। এরপর থেকে তারা প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করছেন।

আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে এই প্রেমিক জুটির একসঙ্গে প্রথম সিনেমা অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। আপাতত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র প্রচারে ব্যস্ত আলিয়া।