প্রেম করছেন প্রভাস-কৃতি?


resma প্রকাশিত: ২:২৯ অপরাহ্ণ ১৮ সেপ্টেম্বর , ২০২২
প্রেম করছেন প্রভাস-কৃতি?

বিনোদন ডেস্ক: ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান তিনি।

এই অভিনেতার প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে।

সিনেমায় তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হয়েছিল। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনেই সীমাবদ্ধ থাকে। এখনো ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তকমা নিয়ে ঘুরছেন এই নায়ক।

এরমধ্যেই প্রভাসকে নিয়ে নতুন গুঞ্জন চাউর হয়েছে। শোনা যাচ্ছে, বলিউড অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে প্রেম করছেন প্রভাস! এই গুঞ্জনের উৎস ‘কফি উইথ করণ’। কিন্তু হঠাৎ কেন এমন গুঞ্জন?

করণ জোহরের শো ‘কফি উইথ করণ ৭’-এ কৃতি কোনও তারকাকে ফোন করার রাউন্ডে প্রভাসকে একটি কল করেছিলেন। সেই থেকেই শুরু তাদের প্রেমের গুঞ্জন।

একটি সূত্র প্রকাশ করেছে যে, ‘আদিপুরুষ’ সিনেমার সেটে প্রথম দিন থেকেই অত্যন্ত ভালো সম্পর্ক গড়ে উঠেছে কৃতি এবং প্রভাসের মাঝে। প্রভাসের মতো লাজুক মানুষকে কৃতির সঙ্গে খুব প্রাণবন্ত ভাবে কথা বলতে দেখা গেছে। তাদের বন্ধুত্বের মাঝে যে বিশেষ কিছু আছে তাতে কারও সন্দেহ নেই। কিন্তু দুইজনেই নিজেদের বুঝতে সময় নিচ্ছেন। এখনই কিছু জানাতে চান না তারা।

‘আদিপুরুষ’ সিনেমায় প্রভাস-কৃতি রাম-সীতার ভূমিকায় অভিনয় করছেন। যদি বাস্তবে তারা সম্পর্কে জড়ান, তাহলে তা সিনেমার ব্যবসাতেও প্রভাব ফেলবে। ২০২৩ সালের ১২ জানুয়ারি এই সিনেমা মুক্তি পাবে।