বঙ্গতে আসছে ‘থালাইভি’, দেখা যাবে বিনামূল্যে


meherin প্রকাশিত: ১০:০৬ পূর্বাহ্ণ ২৫ ফেব্রুয়ারি , ২০২২
বঙ্গতে আসছে ‘থালাইভি’, দেখা যাবে বিনামূল্যে

বিনোদন ডেস্ক : ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গতে আসছে দক্ষিণি ছবি ‘থালাইভি’, যা বাংলা ভাষায় ডাব হয়ে রিলিজ হচ্ছে ‘নেত্রী’ নামে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) থেকে দর্শকরা বিনামূল্যে ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি উপভোগ করতে পারবেন।

এ এল বিজয় পরিচালিত তারকাবহুল এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণি সুপারস্টার অরবিন্দ স্বামী ও হিন্দি চলচ্চিত্রের জনপ্রিয় তারকা কঙ্গনা রানাওয়াত। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নাসের, ভাগ্যশ্রী প্রমুখ।জানা গেছে, সিনেমার মূল চরিত্রের সাথে নিজেকে মানিয়ে নিতে কঙ্গনা ২০ কেজি ওজন বাড়িয়েছিলেন।

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন পরিচালক নিজেই ও বিখ্যাত চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ; যিনি ইতিপূর্বে বাহুবলী, বজরঙ্গি ভাইজান, মণিকর্ণিকা, মার্সেল’র মত ব্লকবাস্টার মুভিরও চিত্রনাট্য লিখেছেন।

ব্লকবাস্টার ‘থালাইভি’ প্রথমবার ভারতের সিনেমা হলগুলোতে গত বছরের ১০ সেপ্টেম্বর মুক্তি পায়। তারপর একই বছরের ২৫ সেপ্টেম্বর এটি জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে উন্মুক্ত করা হয়। মাত্র ১  দিনের ব্যবধানে তা এতোটাই সাড়া ফেলে যে, টিভিএফ’র জনপ্রিয় সিরিজ কোটা ফ্যাক্টরি ও নেটফ্লিক্স অরিজিনালস, ‘সেক্স স্টোরি’কে পেছনে ফেলে দিয়ে সবচেয়ে বেশি দেখা কন্টেন্ট হয়ে ওঠে।

থালাইভিতে জয়ললিতার চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। কিভাবে তিনি একজন তরুণ অভিনেত্রী হিসেবে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। পরবর্তীতে, অল্প সময়ে কীভাবে একজন সেলিব্রিটি হিসাবে পরিচয় পান, তামিল মেগাস্টার ও রাজনীতিবিদ ও প্রাক্তন মুখ্যমন্ত্রী এমজি রামাচন্দ্রনের প্রেমে পড়েন এবং অবশেষে থালাইভি হয়ে ওঠেন। এর সবকিছুই চলচ্চিত্রটিতে তুলে ধরা হয়েছে। আর প্রাক্তন অভিনেতা তথা তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমজিআর’ চরিত্রে দেখা যাবে অরবিন্দ স্বামীকে।