বরগুনায় জামে মসজিদ উদ্বোধন


rupali প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ ১৮ জুন , ২০২২
বরগুনায় জামে মসজিদ উদ্বোধন

এম আর অভি, বরগুনা প্রতিনিধি: বরগুনা জেলার সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের কালাইমুদাফৎ গ্রামে কালাইমুদাফাৎ বায়তুল আমান জামে মসজিদ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরে এ মসজিদটির উদ্বোধন করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. জাহাঙ্গীর কবীর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম মনির, গৌরিচন্না ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড.তানবীর আহম্মেদ সিদ্দিকী প্রমূখ। উদ্বোধন অনুষ্ঠান পরিচালনা করেন বরগুনা কেন্দ্রিয় জামে মসজিদ কমিটির সদস্য মো. হারুন অর রশিদ।

সুইজারল্যান্ড প্রবাসী মো. জাহাঙ্গীর কবীর নামে এক ব্যক্তির আর্থিক সহযোগীতায় এ মসজিদটি নির্মাণ করা হয়। মসজিদটিতে একই সাথে প্রায় ৫ শতাধিক লোক জামাতে নামাজ আদায় করতে পারবে। তাছাড়া এই দানবীর সুইজারল্যান্ড প্রবাসী মো. জাহাঙ্গীর কবীর মসজিদ সংলগ্ন তার বাড়ি সামনে একটি পাকা হাফিজি মাদ্রাসার নির্মাণ কাজ শুরু করেছেন। তিনি প্রবাসে থেকে তার রোজগারের অর্থ থেকে বাংলাদেশে নিজ গ্রাম বরগুনার কালাইমুদাফাৎ এলাকায় ধর্মীয় প্রতিষ্ঠান গড়ে তুলতে সকলের সার্বিক সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।