বরগুনায় ধর্ষনের আসামী হাজতে ভিকটিম বরিশাল সার্পোট সেন্টারে


resma প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ ২ মার্চ , ২০২২
বরগুনায় ধর্ষনের আসামী হাজতে ভিকটিম বরিশাল সার্পোট সেন্টারে

এম আর অভি, বরগুনা প্রতিনিধি: ১৪ বছরের এক কিশোরীকে অপহরণ ও ধর্ষনের অভিযোগে দায়ের করা মামলায় বরগুনায় আবু সালে (২৫) নামের এক যুবকে জেল হাজতে পাঠিয়েছে আদালত ।

পাশাপাশি ভিকটিমকে বরিশাল ভিকটিম সার্পোট সেন্টারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবারবার (১ মার্চ) দুপুরে বরগুনা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্যেস্ট আদালতের বিচারক মোহাম্মদ মাহবুব আলম এ আদেশ দেন।

থানা সূত্রে জানাগেছে, সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের গীলাতলী গ্রামের মোস্তফার ছেলে আবু-সালে (১৮ ফ্রেরুয়ারী) একই গ্রামের ১৪ বছরের এক কিশোরীকে তার বসত বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে ঐ কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে মঙ্গলবার বরগুনা থানায় ১ জনকে আসামী করে অপহরণ ও র্ধষনের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

ঐ দিনই পুলিশ আসামী আবু-সালেকে গ্রেফতার করে আদালতে হাজির করলে বিচারক তাকে জেল হাজতে এবং ভিকটিমকে বরিশাল সার্পোট সেন্টারে পাঠানোর আদেশ দেন।

বরগুনা থানার এস আই দেবাশীষ প্রতিবেদকে মুঠোফোনে জানান, ভিকটিম অপ্রাপ্ত-বয়স্ক হওয়ায় তাকে বরিশাল ভিকটিম সার্পোট সেন্টারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত ।

অপরদিকে এ মামলায় আসামী আবু-সালেকে গ্রেফতার করে আদালতে হাজির করলে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন আদালতের বিজ্ঞ বিচারক। তিনি আরো জানান , এ ঘটনায় অপহরন ও ধর্ষনের অভিযোগ এনে থানায় মামলা করেছেন ভিকটিমের বাবা ।
এম আর অভি, বরগুনা প্রতিনিধি।