বাংলাদেশের মানুষ ষড়যন্ত্রকারীদের রুখে দেবে : আইনমন্ত্রী


sujon প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ ২৫ ফেব্রুয়ারি , ২০২২
বাংলাদেশের মানুষ ষড়যন্ত্রকারীদের রুখে দেবে : আইনমন্ত্রী

বাসস, ব্রাহ্মণবাড়িয়া : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, বাংলাদেশের বিরুদ্ধে যদি কেউ ষড়যন্ত্র করে এবং এমনকি রাজাকার, আলবদর ও তাদের উত্তরসূরীরাও যদি ষড়ষন্ত্র করে, তাহলে বাংলাদেশের মানুষ তাদের রুখে দিবে এবং প্রতিরোধ করবে।
তিনি বলেন, বাংলাদেশ ভেসে আসা দেশ নয়। বঙ্গবন্ধুর নির্দেশনায় বহু ত্যাগ তিতিক্ষার মাধ্যমে এই দেশ স্বাধীন হয়েছে।
মন্ত্রী আজ ২ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে উপজেলা পর্যায়ে প্রযুক্তি হস্তান্তরের জন্য কৃষক প্রশিক্ষন কেন্দ্র, সেচ প্রকল্পের আওতায় কসবা ইউনিট অফিস কাম ট্রেনিং সেন্টার ও আনসার সদস্যদের জন্য ব্যারাক ভবন উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছেন। বাংলাদেশ এই পথিবীর মানচিত্রে ভবিষ্যতেও বাংলাদেশ হিসেবে থাকবে।
আইনমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের বিরুদ্ধে যদি কেউ ষড়যন্ত্র করে, বাংলাদেশের জনগণ তার সঠিক জবাব দেবে। আমরা সকলেই মুক্তিযুদ্ধের চেতনায়, বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ থাকব। আমাদের মধ্যে ভাগাভাগি থাকবে না। যদি নিজেদের মধ্যে ভাগাভাগি থাকে তাহলে দূর করে ফেলেন। কারণ ঐক্যবদ্ধ থাকতে হবে।
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে ৩টি প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সচিব গোলাম সারোয়ার, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার জীবন ও কসবা পৌর মেয়র মো. গোলাম হাক্কানী উপস্থিত ছিলেন।