বাগদান সারলেন সোনাক্ষী সিনহা!


rupali প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ ৯ মে , ২০২২
বাগদান সারলেন সোনাক্ষী সিনহা!

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। অনেক দিন ধরেই শোনা যাচ্ছে—ডুবে ডুবে জল খাচ্ছেন তিনি। এবার জোর গুঞ্জন চাউর হয়েছে, বাগদান সম্পন্ন করেছেন এই অভিনেত্রী। এর সূত্রপাত হয়েছে সোনাক্ষীর ইনস্টাগ্রামের পোস্টকে কেন্দ্র করে।

সোমবার (৯ মে) দুপুরে সোনাক্ষী তার ইনস্টাগ্রামে বেশ কটি ছবি পোস্ট করেন। একটি ছবিতে দেখা যায়, কোনো একজন পুরুষের হাত জড়িয়ে ধরে আছেন; আর সোনাক্ষীর বাঁ হাতের অনামিকায় শোভা পাচ্ছে একটি আংটি। অন্য ছবিতে দেখা যায়, বাঁ হাত দিয়ে মুখ ঢেকে রেখেছেন সোনাক্ষী। আর ওই হাতের অনামিকা জ্বলজ্বল করছে একটি আংটি; হাতটি ধরে আছেন কেউ। ধারণা করা হচ্ছে, এটি কোনো পুরুষের হাত।

এর চেয়েও গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে, এসব ছবির ক্যাপশন। কারণ সোনাক্ষী তাতে লিখেছেন—‘এটি আমার কাছে গুরুত্বপূর্ণ একটি দিন। আমার জীবনের অন্যতম স্বপ্নের দিনটি সত্যি হয়ে ধরা দিয়েছে। আর আমি তা তোমার সঙ্গে ভাগ না করে পারছি না।’

তারপর থেকে অনেকে মন্তব্য করে শুভেচ্ছা জানাচ্ছেন সোনাক্ষীকে। এ তালিকায় শোবিজ অঙ্গনের অনেক তারকাও রয়েছেন।

‘নোটবুক’ খ্যাত অভিনেতা জহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর প্রেমের গুঞ্জন অনেক দিন ধরেই উড়ছে। গত বছর জহির ইকবালকে জন্মদিনের শুভেচ্ছা জানান সোনাক্ষী। এরপর থেকেই এই জুটির সম্পর্ক নিয়ে বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়। অনেকেই ধারণা করছেন, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা। যদিও এ জুটির দাবি—‘তারা খুব ভালো বন্ধু।’ তবে বাগদানের গুঞ্জর ওঠার পর এ বিষয়ে মুখ খুলেননি সোনাক্ষী-জহির।

‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষীর। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। এতে তার সহশিল্পী হুমা কুরেশি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে সোনাক্ষীর সঙ্গে জহির ইকবালকেও দেখা যাবে। তা ছাড়া ‘কাকুডা’ সিনেমায় দেখা যাবে সোনাক্ষীকে। এতে আরো অভিনয় করবেন রিতেশ দেশমুখ।