বানসালির সিনেমায় কাজ করতে চান কিয়ারা আদভানি


yousuf প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ ৭ মার্চ , ২০২২
বানসালির সিনেমায় কাজ করতে চান কিয়ারা আদভানি

বিনোদন ডেস্ক : প্রতিটি অভিনয় শিল্পীর স্বপ্ন থাকে ভালো সিনেমা করার। ভালো কাজ ভক্তদের উপহার দেওয়ার। ইন্ডাস্ট্রির সবেচেয়ে সেরা ও প্রশংসিত নির্মাতার ছবিতে কাজের স্বপ্ন দেখেন তারা প্রতিনিয়ত।

যেমন বলিউডের শিল্পীরা সবসময়ই মুখিয়ে থাকেন চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করতে।

কয়েকটি দশক ধরে হিন্দি সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বানসালি। শুধু প্রতিষ্ঠিত করেছেন বললে ভুল হবে। নিজেকে তিনি অধিষ্ঠিত করেছেন অনন্য মর্যাদায়। তার নাম শুনেই দর্শক হলে যান।

তিনি এমন একজন নির্মাতা যিনি অনেক উপায়ে তার সিনেমা নির্মাণের মাধ্যমে সমাজকে বার্তা দেন। বিশাল আয়োজনে কালারফুল ফ্রেম তার কাজের অনন্য সিগনেচার। শিল্পীদের মধ্য থেকে সেরা কাজটি বের করে নিতেও পারদর্শী তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার পরিচালনায় আলিয়া অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমা। তুমুল হিট ছবিটি। যা আরও একবার বানসালিকে অনন্য করে তুললো বলিউডে। তাই তার সঙ্গে শিল্পীদের কাজের তৃষ্ণাটাও বাড়লো বলা চলে। সেই তালিকায় রয়েছেন কিয়ারা আদভানিও।

২০২২ সালেই তিনি সঞ্জয় লীলা বানসালির একটি সিনেমায় কাজের ইচ্ছের কথা জানিয়েছেন।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের সাথে একটি কথোপকথনে কিয়ারা বলেন, ‘এই বছর শেষ হওয়ার আগে তিনটি জিনিস করতে চাই। সেগুলো হলো বানসালির সিনেমায় স্বাক্ষর করা, আরও ভ্রমণ করা এবং সিনেমার কাজ চালিয়ে যাওয়া।’

এদিকে কিয়ারা আদভানি তার বোন ঈশিতা আদভানির বিয়ের উৎসব নিয়ে খুব ব্যস্ত। তিনি বরুণ ধাওয়ানের সাথে ‘যুগ যুগ জিও’, কার্তিক আরিয়ানের সাথে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমা নিয়েও ব্যস্ত রয়েছেন বি-টাউনে হালের ক্রেজ কিয়ারা।