বানিয়াচং উপজেলা জমিয়তের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন


yousuf প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ ৩ মার্চ , ২০২২
বানিয়াচং উপজেলা জমিয়তের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

রিয়াজ উদ্দিন তামিম, হবিগঞ্জ : জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের বানিয়াচং উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে  মাওলানা মুখলিছুরকে সভাপতি এবং মুফতী আমীর আহমদকে সম্পাদক করা হয়েছে । বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে মাওলানা শায়খ মুখলিছুর রহমানের সভাপতিত্বে কাউন্সিল অনুষ্ঠিত হয়।

৪১ জন সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে মাওলানা শায়খ মুখলিছুর রহমান, সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে মাওলানা আব্দুল জলিল ইউসুফী, শায়খুল হাদীস আল্লামা হাবিবুর রহমান, মাওলানা শায়খ আয়ূব বিন সিদ্দিক, মাওলানা মসিউর রহমান,  মাওলানা শায়খ সিরাজুল ইসলাম, মাওলানা শায়খ ইকবাল হুসাইন, মাওলানা মজিবুর রহমান যকশ্বরী, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে, মুফতী আমীর আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে হাফিজ মাওলানা আলাউদ্দীন, সহ-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মুফতী আহমদ আলী, মাওলানা আবুল কাসেম, মুফতী মুবাশ্বির আহমদ, মাওলানা মুনতাসির আলম সোহান, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হাফিজ মাওলানা মুবাশ্বির আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে, হাফিজ উদ্দীন, মুফতী তাফাজ্জুল হক কাসিমী, প্রচার সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মাওলানা মুজাম্মিল হক, সহ-প্রচার সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মুহাম্মদ আহমদ চৌধুরী সাগর, দাওয়া বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মাওলানা আব্দুল কাদির, অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে হাফিজ মাওলানা সাইফুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে ক্বারী আব্দুস সামাদ, শ্রম বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মাওলানা আব্দুল মান্নান সাদী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মাওলানা সাজ্জাদুর রহমান, সাহিত্য বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মাওলানা ছানা উল্লাহ,যুব বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে হাফিজ শহিদুল ইসলাম, ছাত্র বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মাওলানা মোফাজ্জল হুসাইন, নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছে ডা. ইমদাদ মাওলানা শফিকুর রহমান, হাফিজ আনোয়ার হোসেন সুমন, মাওলানা মাহবুর রহমান মাহদী প্রমুখ। ৪১ জন সদস্য বিশিষ্ট কমিটির প্যানেল ঘোষণা করেন জেলা সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহবুবুর হেলাল।

বক্তারা বলেন, মদের লাইসেন্স বাতিল করাতে হবে। এছাড়া কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র বন্ধ করতে হবে। কারানির্যাতন আলেমদেরকে বিনা শর্তে মুক্তি দিতে হবে। দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি বন্ধ করতে হবে।