বান্ধবী বিয়ে করলেন বান্ধবীকে, অতঃপর…


resma প্রকাশিত: ৯:২৯ পূর্বাহ্ণ ২২ সেপ্টেম্বর , ২০২২
বান্ধবী বিয়ে করলেন বান্ধবীকে, অতঃপর…

স্টাফ রিপোর্টার: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় এক বান্ধবী বিয়ে করেছেন আরেক বান্ধবীকে। এ ঘটনার অভিযোগে দুই তরুণী ও তাদের দুই সহযোগীকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ি গ্রামের দুদু মিয়ার বাড়িতে ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপনসহ স্থানীদের উপস্থিতিতে দুই তরুণীর জবানবন্দি গ্রহণ করা হয়। এ সময় তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়।

জানা গেছে, একই বিদ্যালয়ে পড়ার সুবাদে ওই তরুণী (১৭) এবং কিশোরীর (১৮) মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। এক পর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তিন বছর সম্পর্কে থাকার পর তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। সম্প্রতি তাদের অন্য দুই বান্ধবীকে সাক্ষী রেখে বিয়ে করেন তারা।

চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন জানান, দুই বান্ধবীর বিয়ের খবর পেয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেন তিনি। পরে সরিষাবাড়ী থানায় চার কিশোরীকে হস্তান্তর করা হয়েছে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর বলেন, খবর পেয়ে চারজনকে থানায় নেওয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।