বিভিন্ন ধরনের সাবান জমাতে ভালবাসেন বলিউডের ভাইজান


yousuf প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ ৬ মার্চ , ২০২২
বিভিন্ন ধরনের সাবান জমাতে ভালবাসেন বলিউডের ভাইজান

বিনোদন ডেস্ক : মানুষের কত ধরনের জিনিস সংগ্রহেরই তো নেশা থাকে। কেউ পছন্দ করেন ডাকটিকিট জমাতে, কারওর বা শখ দেশ বিদেশের কয়েন সংগ্রহের। বড় বড় তারকাদের অনেকেই পছন্দ করেন নানা ধরনের গাড়ি সংগ্রহ করতে, কারওর বা আবার বাইকের নেশা। তবে এই তারকার শখ সাবান সংগ্রহের। কোন বলিউড তারকার রয়েছে এমন অদ্ভুতুড়ে শখ, আসুন শুনে নিই।

এক ভদ্রলোকের নাকি ছিল পুরনো বাসন জমানোর শখ। তাই নানাবিধ পুরনো বাসনকোসন খুঁজে খুঁজে নিজের সংগ্রহে রাখতেন তিনি। এমন অদ্ভুতুড়ে শখ দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের।

না, এতটা অদ্ভুতুড়ে না হলেও বহু বলিউড তারকারই রয়েছে অদ্ভুত অদ্ভুত জিনিস সংগ্রহের শখ। কেউ পছন্দ করেন দামী গাড়ি সংগ্রহ করতে, কেউ বা বাইক। জামা কিংবা জুতোর শখ তো দেখা যায় হামেশাই। কেউ বা আবার দামী শৌখিন জিনিসপত্র জমাতে ভালবাসেন।

তবে তেমন দামী জিনিসের শখ নেই এই তারকার। বরং তিনি যে জিনিসটি জমাতে ভালবাসেন, তা শুনলে অবাকই হবেন সকলে। গাড়ি-ঘোড়া, জামা-জুতো নয় বরং বাহারি সাবান জমাতে পছন্দ করেন।

তিনি আর কেউ নন, বলিউডের  সুলতান। এখনও তার ছবিতে হল ভেঙে পড়ে ভিড়ে। এমনই ক্যারিশ্মা তার। তবে বলিউডের সেই বহুচর্চিত এই তারকার যে এমন সাধাসিধে একটা শখ থাকতে পারে, তা ভাবলেও অবাক হতে হয় বইকি।

একটুও কি বুঝতে পারছেন কার কথা বলছি? ঠিকই ধরেছেন, আমরা কথা বলছি সালমান খানকে নিয়ে। তার রয়েছে সাবান জমানোর শখ। না, আজকালকার বডিসোপ জেল কিন্তু নয়। বরং পুরনো দিনের সেই সোপবার জমাতেই পছন্দ করেন ভাইজান।

পারফিউম বা সুগন্ধি তার খুব প্রিয়। আর এ কথা তার ঘনিষ্ঠ মাত্রই জানেন। নানা দেশের নানাবিধ সুগন্ধী জমাতেও ভালবাসেন তিনি। তবে তার যে সোপ বার জমানোর শখ, সে কথাটা বোধহয় অনেক ভক্তই জানেন না।

বিভিন্ন ধরনের সাবানের মধ্যে তার সবচেয়ে পছন্দ আবার হার্বাল সোপগুলি। শুটিং করতে হোক বা ঘুরতে, দেশে বিদেশে যেখানেই যান না কেন, সেখান থেকেই নানা ধরনের সোপবার সংগ্রহ করে আনেন সলমান। বিশেষত বিভিন্ন রকম সবজি বা ফলের নির্যাস থেকে যে সোপবারগুলি তৈরি হয়, সেসব যেন একটু বেশিই পছন্দ করেন সল্লুভাই।

ইতিমধ্যেই তার সংগ্রহে রয়েছে কয়েকশো বাহারি সাবান। তার নিজের বাড়ির বাথরুম বা সাজঘর এমন নানাবিধ সাবানের একটা ছোটখাট মিউজিয়াম হয়ে উঠেছে। যেখানে রয়েছে বিভিন্ন দেশ থেকে আনা বিভিন্ন রকমের সুগন্ধী সোপ বার। আর এই শখের কথা শোনার পরে বলা যেতেই পারে, বলিউডের সবচেয়ে সুগন্ধী মানুষ বোধহয় তিনিই।