বিয়ের ১০ দিন পরই অন্তঃসত্ত্বার গুঞ্জন, মুখ খুললেন ফারহান-পত্নী


sraboni প্রকাশিত: ১০:০৬ পূর্বাহ্ণ ৩ মার্চ , ২০২২
বিয়ের ১০ দিন পরই অন্তঃসত্ত্বার গুঞ্জন, মুখ খুললেন ফারহান-পত্নী

বিনোদন ডেস্ক:  দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে পরিণতি পেয়েছে। গত ১৯ ফেব্রুয়ারি জাভেদ আখতার ও শাবানা আজমির খামারবাড়িতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকাই।

কিন্তু তাদের বিয়ের দিন থেকেই নেট নাগরিকদের কৌতূহল, বিয়ের আগেই কি শিবানী অন্তঃসত্ত্বা। বিয়ের পোশাকে তাঁর বেবি বাম্প দেখা গেছে বলেও দাবি অনেকের। এমনকি সম্প্রতি ফারহানের সঙ্গে যে সকল ছবি সোশ্যাল মিডিয়ায় শিবানী শেয়ার করেছেন, তাতেও অন্তঃসত্ত্বার আভাস পেয়েছেন অনেকে।

বি টাউনে কানাঘুষো শোনা গিয়েছিল, এপ্রিল মাসে ফারহান-শিবানীর বিয়ে করার কথা ছিল। কিন্তু তার আগেই হঠাৎ ফেব্রুয়ারিতে বিয়ে করলেন তারা। তবে কি শিবানী অন্তঃসত্ত্বা বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন ফারহান। নবদম্পতির ঘোষণার আগেই তাদের শুভেচ্ছায় ভরিয়ে দিতে শুরু করেছেন নেটিজেনরা। এর মাঝেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন শিবানী।

ইনস্টাগ্রামের স্টোরিতে নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে স্বল্প বসনায় দেখা গেছে তাকে। পেটের অংশটুকু ফাঁকা। যেখানে বেবি বাম্পের কোনও চিহ্ন পর্যন্ত নেই। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নারী আমি। অন্তঃসত্ত্বা নই। পেটে টেকিলা ছিল শুধুমাত্র!’ সেই সঙ্গে একগুচ্ছ হাসির ইমোজি। এভাবেই অন্তঃসত্ত্বার গুঞ্জনে ইতি টানলেন এঈ গায়িকা।

প্রসঙ্গত, ২০০০ সালে অধুনা ভবানীর সঙ্গে প্রথমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ফারহান। কিন্তু ৬ বছর বাদে সেই বিয়ে ভেঙে যায়। ২০১৭ সালে আইনি বিচ্ছেদ হয় ফারহান-অধুনার। তাঁদের দুই কন্যাসন্তান রয়েছে। শাকিয়া এবং আকিরা আখতার। বিবাহ বিচ্ছেদ হলেও সন্তানদের দায়িত্ব পালন করেন অভিনেতা। ২০১৮ সালে শিবানীর সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান। চার বছর একসঙ্গে থাকার পরে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ফারহান এবং শিবানী।