বিলবোর্ডে লেগে গুরুতর আহত নারী ফুটবলার রিতুপর্ণা চাকমা


sraboni প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ ২১ সেপ্টেম্বর , ২০২২
বিলবোর্ডে লেগে গুরুতর আহত নারী ফুটবলার রিতুপর্ণা চাকমা

খেলাধুলা ডেস্ক: ছাদখোলা বাসে করে বিজয় উদযাপন করতে করতে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে যাচ্ছে বাংলাদেশ নারী ফুটবল দল। পথেই ঘটলো দুর্ঘটনা। রাস্তার পাশে থাকা বিলবোর্ডে লেগে নারী ফুটবলার রিতুপর্ণা চাকমার মাথার একপাশ কেটে গেছে। সঙ্গে সঙ্গেই তাকে বাস থেকে নামিয়ে পাঠিয়ে দেয়া হয় সম্মিলিত সামরিক হাসপাতাল- সিএমএইচে।

জানা গেছে, রিতুপর্ণার মাথায় আটটি সেলাই দিতে হয়েছে। তবে সিএমএইচে ভর্তি রাখা হয়নি তাকে। কাটা জায়গায় সেলাই দেয়া এবং প্রাথমিক চিকিৎসার পর অ্যাম্বুলেন্সে করে পাঠিয়ে দেয়া হয় বাফুফে ভবনে।ঘটনাটি ঘটে মূলতঃ র‌্যাডিসন হোটেলের সামনে আসার পর। রিতুপর্ণা চাকমা মোবাইল দিয়ে নিজেদের বিজয় উদযাপন লাইভ করছিলেন। র‌্যাডিসন ব্লু হোটেলের সামনেই বাস একেবারে রাস্তার আইল্যান্ডের কিনারায় চলে যায়। যেখানে ঝুলানো বিলবোর্ডের কোনায় লেগে মাথার এক পাশ কেটে যায়।

বিলবোর্ডে লেগে গুরুতর আহত নারী ফুটবলার রিতুপর্ণা চাকমানারী দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু জানিয়েছেন, রিতুপর্ণার মাথার একপাশ কেটে গেছে। প্রাথমিক চিকিৎসার পর অ্যাম্বুলেন্সে করে বিএফএফ ভবনে পাঠিয়ে দেয়া হয়েছে। সেখানে বাফুফের নিজস্ব ডাক্তার রয়েছেন। তাদের ব্যবস্থাপনায় পরবর্তী চিকিৎসা চলবে।রিতুপর্ণার সঙ্গে অ্যাম্বুলেন্সে তুলে দেয়া হয়েছে তার সতীর্থ তহুরা খাতুনকে। জাগো নিউজকে তিনি জানান, রিতুপর্ণা ভালো আছেন। অ্যাম্বুলেন্সে থাকলেও শুয়ে থেকে আসার মত অবস্থায় হয়নি তার। বসেই রয়েছেন। মাথার যে অংশে কাটা গেছে, সেলাই দেয়ার পর সেখানে রক্ত পড়া বন্ধ হয়েছে।